× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

সিলেটে ৫ ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

সিলেটে ১২১ পিস ইয়াবাসহ ৫ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে তাদের মাদক মামলায় আসামি দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। গত শনিবার বিভিন্ন সময়ে পুলিশ এ অভিযান পরিচালনা করে। পুলিশ জানায়, সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকা থেকে ইয়াবা ব্যবসায়ী রুবেল আহমদকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় পুলিশ তার কাছ থেকে ১৪ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেপ্তারকৃত রুবেল জকিগঞ্জের সশমকানি গ্রামের মৃত জাবেদ মিয়ার ছেলে।
 এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম। অপরদিকে, দক্ষিণ সুরমা পিরোজপুরস্থ একটি ঘর থেকে ৫৫ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।
এরা হচ্ছে- জকিগঞ্জের পূর্ব লোহারমহল এলাকার মৃত ফুরকান আলীর ছেলে জিলাই আহমদ ওরফে জিলান, দক্ষিণ সুরমার খোঁজারখলা এলাকার ১২১ পশ্চিম মহল্লার মৃত নজির মিয়ার ছেলে রোমন মিয়া (৪২) ও দক্ষিণ সুরমার লাউয়াই গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে জয়নাল আহমদ। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ী জিলান জকিগঞ্জের সীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে ইয়াবা সিলেটে নিয়ে আসে। সে তার সহযোগী গ্রেপ্তারকৃত রোমন মিয়া ও জয়নাল আহমদের মাধ্যমে এগুলো বিক্রি করে থাকে। গ্রেপ্তারকৃত জিলানের বিরুদ্ধে ১টি ও জয়নালের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে। এ ছাড়াও মহানগর গোয়েন্দা পুলিশের আরেকটি দল কোতোয়ালি থানাধীন ঘাসিটুলা থেকে ৫২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মনচুর মিয়াকে গ্রেপ্তার করেছে। সে কোতোয়ালি থানাধীন ঘাসিটুলাস্থ ৬নং নিলীমা বাসার পুতুল মিয়ার ছেলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর