× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

বন্ধ ট্রেন চালু না হলে বৃহৎ কর্মসূচির হুঁশিয়ারি

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

করোনাভাইরাসের কারণে প্রায় দশ মাস আগে বন্ধ হওয়া ছয়টি ট্রেন পুনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে চাঁপাই নবাবগঞ্জে। গতকাল সকালে স্থানীয় রেলওয়ে স্টেশনে চাঁপাই নবাবগঞ্জ জেলাবাসীর ব্যানারে এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজাসহ বিভিন্ন রাজনৈতিক ও নাগরিক উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ।
 
সংবাদ সম্মেলনে বলা হয়, করোনার বিস্তাররোধে গত বছরের মার্চ মাসে সারা দেশের মতো চাঁপাই নবাবগঞ্জ থেকেও ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়। কিন্তু পরবর্তীতে আপ-ডাউন মিলিয়ে ছয়টি ট্রেন চালু হলেও লোকাল আরো ছয়টি ট্রেন এখনো বন্ধ আছে। এই ছয়টি ট্রেন বন্ধ থাকার কারণে সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে।
সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, এরই মধ্যে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছে ট্রেন চালুর দাবি জানিয়েও কোনো সুফল পাওয়া যায়নি। অবিলম্বে ট্রেন চালু না হলে রাজপথের কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর