× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

রূপগঞ্জে ৩ নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচলের ১৯ নং সেক্টরে নির্মাণাধীন ১১১ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু ট্রাই টাওয়ালের ৩ নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম করেছে পার্শ্ববর্তী মাদ্রাসার শিক্ষার্থীরা। প্রকল্পের মালামাল চুরি করে নিয়ে যাওয়ার সময় বাধা দেয়ায় তারা এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। শনিবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের পূর্বাচলের গোবিন্দপুর এলাকায় এই ঘটনা ঘটে। আহত নিরাপত্তাকর্মী রিয়াজউদ্দিনের পিতা আব্দুল কাইয়ুম জানান, তার ছেলে রিয়াজসহ ভাই কামরুল ও কুদ্দুস এলিট সোর্সের অধীনে নির্মাণাধীন বঙ্গবন্ধু ট্রাই-টাওয়ারের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করে।
প্রতিষ্ঠানের পাশেই গড়ে ওঠা মার্কাজুস সুনান আল সালাফিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা মাদ্রাসার প্রতিষ্ঠাতা জহির উদ্দিন ও প্রিন্সিপাল সফিকুল ইসলামের হুকুমে প্রকল্পের ইট-রডসহ মালামাল প্রায়ই চুরি করে নিয়ে যায়। শনিবার রাতেও মাদ্রাসার প্রায় ২০/২৫ জন শিক্ষার্থী প্রকল্প থেকে ইট নিয়ে যাবার সময় বাধা দেয় নিরাপত্তাকর্মী রিয়াজ। এ সময় শিক্ষার্থীরা তাকে কিল-ঘুষি মেরে আহত করে। পরে অপর নিরাপত্তাকর্মী কামরুল ও কুদ্দুস এগিয়ে এসে তাদের ধাওয়া দিলে শিক্ষার্থীরা মাদ্রাসা থেকে সবজি-মাছ কাটার বঁটি এনে তাদের ৩ জনকে কুপিয়ে গুরুতর জখম করে।
আহত ৩ নিরাপত্তাকর্মীকে রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত নিরাপত্তাকর্মী রিয়াজউদ্দিনের পিতা আব্দুল কাইয়ুম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর