× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

কাউন্সিলর হলেন একই পরিবারের তিন নারী

বাংলারজমিন

মেহেরপুর প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

গাংনী পৌরসভা নির্বাচনে একই পরিবারের তিনজন সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা  হলেন- ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের  ফিরোজা খাতুন, ভোট সংখ্যা ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের মামাত ভাইয়ের বউ ঝর্ণা খাতুন এবং ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের সাজেদা খাতুন।এদের মধ্যে ফিরোজা খাতুন ও সাজেদা খাতুন সহোদর বোন এবং ঝর্ণা খাতুন তাদের মামাত ভাইয়ের স্ত্রী। গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেরপুর জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলামের দু ভাগ্নে ও একজন ভাগ্নের স্ত্রী। এবিষয়ে মজিরুল ইসলাম  জানান, ফিরোজা খাতুন ও সাজেদা খাতুন আমার বোনের মেয়ে এবং ঝর্ণা খাতুন ভাগ্নের স্ত্রী। গাংনী পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর তিনজনেই এক পরিবার থেকে নির্বাচিত হওয়ায়  অভিনন্দন জানান তিনি। এদিকে নির্বাচিতদের বিভিন্ন মহল থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে। নবনির্বাচিত মহিলা কাউন্সিলর ঝর্ণা বেগম বলেন, মহান আল্লাহ তায়ালা আমাদের সম্মানিত করেছেন। আমার ৪, ৫,ও ৬ নং ওয়ার্ডের সলক ভোটার ও সর্বসাধারণের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি।
আমাদেরকে সম্মানিত করায় সর্বদা পৌরবাসীর সুখে দুঃখে পাশে থাকতে পারি তার জন্য দোয়া ও সহযোগিতা কামনা করেন এ নারী প্রতিনিধি।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, ঝর্ণা বেগম পেয়েছেন ১৫০৫ ভোট, সাজেদা খাতুন পেয়েছন ১৫২৭ ভোট এবং ফিরোজা খাতুন ২৪৫২ ভোট পেয়ে দ্বিতীয়বার নির্বাচিত হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর