× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

দুই মেয়েকে বিষপান করিয়ে মায়ের আত্মহত্যা

শেষের পাতা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের ইসলামপুর ডায়া নতুনপাড়া গ্রামে স্বামীর সঙ্গে ঝগড়া করে বিষপান করে মা ও দুই মেয়েসহ ৩ জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গোটা এলাকাজুড়ে চাঞ্চল্য। সরজমিন জানা গেছে, গতকাল সকালে ডায়া নতুনপাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগমের সঙ্গে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। ঝগড়ার জের ধরেই মা জাহানারা বেগম দুই মেয়েকে জোরপূর্বক বিষপান করিয়ে দেয়ার পর মা নিজেও বিষপান করেন। এ সময় ছোট মেয়ে লাবণী তাদের জোরপূর্বক বিষপান করানো হয়েছে বলে ফোনে বাবাকে জানালে- লালু ফকির এসে মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। নিহতরা হচ্ছে- মা জাহানারা বেগম (৩৫), তার
বিবাহিত ও গর্ভবতী কন্যা রাজিয়া বেগম (২২) ও লাবণী (১১)। এ মৃত্যুর ঘটনায় স্বজনদের মাঝে শোক নেমে এসেছে।
খবর পেয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানসহ থানা পুলিশ দল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়।
এ ব্যাপারে শাহজাদপুর থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম জানান, বিষয়টি জেনে আমরা দ্রুত হাসপাতালে আসি। এখনই বিস্তারিত বলা সম্ভব না,  নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শফিক
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৮:৪০

১২ বছর বয়সে জাহানারা বেগমের বিয়ে হয়???????!!!!!!!

SJ
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ৩:০৮

( ছোট মেয়ে লাবণী তাদের > জোরপূর্বক < বিষপান করানো হয়েছে বলে ফোনে বাবাকে জানালে-----) । এই কথাটি যথেষ্ট আপরিস্কার কথা । লালু ফকির অপরাধী হয়ে থাকতে পারে ।

অন্যান্য খবর