× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

বঙ্গবন্ধুর বায়োপিক থেকে বাদ পড়লেন হিমি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক থেকে বাদ পড়লেন মডেল-অভিনেত্রী হিমি। গত রাত এগারোটায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিমি নিজেই এটি নিশ্চিত করেন। পোস্টে তিনি লিখেন, খুবই দুঃখের সাথে জানাচ্ছি যে, আমি আর বঙ্গবন্ধুর বায়োপিক প্রজেক্টের সঙ্গে সংযুক্ত নেই।
অডিশন দেয়ার পরে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বেলার চরিত্রে অভিনয় করার জন্য নির্বাচিত হয়েছিলাম। এত বড় একটি চরিত্রে অভিনয় করা সকল অভিনেত্রীরই স্বপ্ন। স্বপ্ন যে এক মুহূর্তের মধ্যে ধুলিস্যাৎ হয়ে যাবে সেটা অকল্পনীয় ছিল। চরিত্র থেকে বাদ পড়ার কারণ, এমনকি চরিত্র থেকে যে বাদ পড়েছি কোনকিছুই কর্তৃপক্ষ জানানোর প্রয়োজন মনে করেননি। কর্তৃপক্ষ সরাসরি যোগাযোগ করে একজন অভিনেত্রী হিসেবে সামান্যতম সম্মান প্রদর্শন করবেন এতটুকু আশা ছিল।
সর্বশেষে, নতুনভাবে নির্বাচিত অভিনেতা অভিনেত্রীরা অসাধারণ অভিনয় করবেন এবং ঐতিহাসিক চরিত্রগুলো রুপালি পর্দায় ফুটিয়ে তুলবেন এর জন্য শুভকামনা রইল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Salim Reza
১৮ জানুয়ারি ২০২১, সোমবার, ১১:৪৬

আমি মনে করি একজন কে বাছাই করে আবার না বলে দেওয়া ঠিক হচ্ছে না।

অন্যান্য খবর