× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

ভালোবাসার কথা ফাঁস করলেন দিশা

বিনোদন

বিনোদন ডেস্ক
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

বড় পর্দা থেকে ইনস্টাগ্রামের দেওয়াল, সব জায়গাতেই ‘ফিটনেস গোলস’ দিয়ে চলেছেন দিশা পাটানি। কিন্তু গরম গরম জিলাপি চোখের সামনে দেখলে লোভ সামলাতে পারেন না তিনিও। জিলাপির প্রতি ভালোবাসার কথা ফাঁস করলেন দিশা নিজেই। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এক বাক্স জিলাপির ছবির পোস্ট করে দিশা লিখেছেন, আমার প্রিয় জিলাপি, আজ তুমি শুধু আমার। প্রেমিক টাইগার শ্রফকে নয়, এক বাক্স গরম জিলাপিকে উদ্দেশ্য করে এমন কথা বললেন দিশা। সারা সপ্তাহ কঠিন ওয়ার্ক আউট আর স্বাস্থ্যকর ডায়েটের পর উইকেন্ডে ‘চিট মিলে’ মজেছেন অভিনেত্রী। শুধু জিলিপিতেই থেমে যাননি দিশা। তার সঙ্গেই ছিল স্ট্রবেরি টার্ট এবং চকোলেট মুজ।
২০২০-র শেষে ছুটি কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছিলেন দিশা। হলুদ বিকিনিতে ছবি দিয়ে নতুন করে সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এমন ‘পারফেক্ট বিকিনি বডি’ পেতেই খাবার তালিকা থেকে ছেঁটে ফেলতে হয়েছে অনেক প্রিয় ডিশ! তাই হয় তো সপ্তাহের একটা দিনে সব সুদে আসলে পুষিয়ে নিতে চাইছেন দিশা! অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল মোহিত সুরি পরিচালিত ‘মলং’ ছবিতে। এর পর তাকে দেখা যাবে সালমান খানের ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে। এর আগে ‘ভরত’ ছবির একটি আইটেম নম্বরে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন দিশা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর