× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার ১

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

সিরাজগঞ্জে সদ্য বিজয়ী কাউন্সিলর হত্যা মামলায় স্বপন ব্যাপারী (৪৫) নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে ব্যাপারীপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
 
এর আগে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের সদ্য বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম (৪৫) এর ছেলে একরামুল হক হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম জানান, তরিকুল ইসলাম হত্যা মামলায় ৩২ জনের নাম উল্লেখ ও আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।  

উল্লেখ্য, শনিবার সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট গণনায় ৮৫ ভোটে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকদের সঙ্গে বিজয়ী প্রার্থীদের সংঘর্ষ হয়। এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী কাউন্সিলর তরিকুল গুরুতর আহত হন।
শনিবার রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর