× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

আইসিইউতে অভিনেতা দিলু

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

গুরুতর অসুস্থ মুক্তিযোদ্ধা, অভিনেতা, নাট্যনির্দেশক ও নাট্যকার মুজিবুর রহমান দিলু। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। বর্তমানে ডাক্তার ওমর ফারুকের অধীনে আইসিইউতে চলছে তার চিকিৎসা। অভিনেতার পুত্র অয়ন রহমান জানান, তার বাবার ফুসফুসের সমস্যা দেখা দিয়েছে। ফুসফুসের ৭০ ভাগই আক্রান্ত হয়েছে। করোনা নেগেটিভ হলেও তিনি নিউমোনিয়াতে আক্রান্ত। অবস্থা বেশ সংকটাপন্ন। শরীরে প্লাজমাও দেওয়া হয়েছে।
জনপ্রিয় মঞ্চ ও নাট্যাভিনেতা মুজিবুর রহমান দিলুর চিকিৎসা বাবদ প্রতিদিন প্রায় দেড় থেকে দুই লাখ টাকা খরচ হচ্ছে। পুরো চিকিৎসা চালিয়ে নিতে অনেক টাকার প্রয়োজন। দীর্ঘ দিন অভিনয় থেকে দূরে থাকা এই অভিনেতার পরিবারের পক্ষে এত টাকা যোগারের সামর্থ্য এখন নেই। সেজন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। প্রসঙ্গত, এক সময়ের জনপ্রিয় অভিনেতা মুজিবুর রহমান দিলু স্ত্রী, দুই পুত্র এবং এক কন্যাকে নিয়ে রাজধানীর উত্তরায় বসবাস করেন। দীর্ঘ দিন নিয়মিতই কাজ করেছেন। একাধারে তাকে দেখা যেত মঞ্চে ও টেলিভিশন নাটকে। মঞ্চে তার অভিনীত আলোচিত কিছু নাটক হলো-আমি গাধা বলছি, জনতার রঙ্গশালা, আরেক ফাল্গুন, ওমা কি তামাশা, নানা রঙের দিনগুলি ইত্যাদি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রাইয়ান আহমেদ
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৮:১৬

শহীদুল্লা কায়সার এর কালজয়ী উপন্যাস আর বিশিষ্টি নাট্যকার প্রযোজক আব্দুল্লাহ আল মামুন আর মেধাবী অভিনেতা আল মনসুর এর প্রযোজিত সংশপ্তক নাটকের বড় মালু খ্যাত অত্যন্ত গুণী অভিনেতা দিলুর চিকিৎযায় সরকারের সাহায্য করা উচিত।

অন্যান্য খবর