× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার ১

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২১, সোমবার

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনের দিন ফলাফল ঘোষণার পর বিজয়ী কাউন্সিলর তারিকুল ইসলাম হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পরাজিত কাউন্সিলর শাহাদৎ হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখসহ আরো ৪০ অজ্ঞাত উল্লেখ করে রোববার রাতে সদর থানায় মামলা দায়ের হয়েছে। নিহত বিজয়ী কাউন্সিলরের ছেলে হৃদয় ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের ঘটনায় রাতেই পুলিশ এজাহার নামীয় আসামি স্বপন ব্যাপারীকে গ্রেপ্তার করেছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, হত্যাকাণ্ডের এ ঘটনায় পৌর এলাকার নতুন ভাঙ্গাবাড়ি ও ব্যাপারীপাড়া এলাকায় এখনো উত্তেজনা বিরাজ করছে। হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার দুপুরে তারিকুল ইসলামের সর্মথকরা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। ঘটনার দিন রাতেই বিক্ষুব্ধ সর্মথকরা ব্যাপারীপাড়া মহল্লার একটি বাড়িতে আগুন দিয়ে বেশ কয়েকটি গাড়ি ও মোটরসাইকেল পুড়িয়ে দেয়। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়ি।
ঘটনার পর থেকেই পরাজিত প্রার্থী শাহাদৎ হোসেন বুদ্দিনসহ তার সর্মথকরা গা ঢাকা দিয়েছে। হত্যাকাণ্ডের পর থেকেই ব্যাপারী পাড়া পুরুষ শূন্য হয়ে পড়েছে।
এদিকে, নিহত তারিকুলের ছেলে ও মামলার বাদী হ্নদয় ইসলাম জানান, আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রধান আসামিকে গ্রেপ্তার না করলে আগামীথে কঠোর কর্মসূচি দেয়া হবে। আসামিদের দ্রুত গ্রেপ্তার না করলে তারা দেশ হতে ভারতে চলে যেতে পারে সেদিক বিবেচনা করে পুলিশ দ্রুত গ্রেপ্তার করবে আসামিদের।
সদর থানার অফিসার ইসচার্জ বাহাউদ্দিন ফারুকী ফোনে জানান, সকল তথ্য-উপাত্ত তাদের হাতে এসে গেছে। মূল আসামিকে শনাক্ত করতে আর অল্প কিছুটা সময় প্রয়োজন। অতি দ্রুত প্রধান আসামিসহ সকলেই আইনের আওতায় আসবে বলেও জানান তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর