× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

কর্মস্থলে যাওয়া হলো না ইকবাল-মায়ার

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

প্রতিদিনের মতোই বাসা থেকে বের হয়েছিলেন তারা। উদ্দেশ্য যার যার কর্মস্থলে যাওয়া। সাজ সকালে বাইকে করে নিজের সহধর্মিণী মায়াকে তার কর্মস্থলে দিয়ে তারপর যেতেন নিজের কর্মস্থলে। কিন্তু কেউই তাদের কর্মস্থলে যেতে পারলেন না। বাসচাপায় প্রাণ গেল তাদের। রাজধানীর বিমানবন্দর এলাকায় পদ্মাওয়েল গেটের পাশে একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেলে থাকা এই দম্পতি প্রাণ হারিয়েছেন। তারা হলেন-  আকাশ ইকবাল (৩৩) ও তার স্ত্রী মায়া হাজারিকা (২৫)। গতকাল সকাল ৭টার দিকে দক্ষিণখান মোল্লারটেক এলাকা থেকে গুলশানে কর্মস্থলে যাওয়ার পথে ওই দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, আকাশ ইকবালের বাড়ি ফরিদপুর সদরে।
তিনি একটি এনজিওতে চাকরি করতেন। তার স্ত্রী মায়া হাজারিকা একটি হোটেলে চাকরি করতেন। তাদের চার বছরের একটি সন্তান রয়েছে। যার নাম আরফান। বিমানবন্দর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মশিউল আলম জানান, নিহত স্বামী-স্ত্রীর বাড়ি দক্ষিণখানের মোল্লারটেক এলাকায়। সকালে মোটরসাইকেলে করে তারা দুই জন দক্ষিণখান থেকে খিলক্ষেতের দিকে যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে পদ্মাওয়েল গেটের সামনে পৌঁছালে আজমেরী গ্লোরি পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান এই দম্পতি।
এসআই আরো জানান, ঘাতক বাসটিকে জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর