× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

দুই ম্যাচ নিষিদ্ধ মেসি

খেলা

স্পোর্টস ডেস্ক
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

বার্সেলোনার জার্সি গায়ে দীর্ঘ ১৭ বছরের ক্যারিয়ারে প্রথম লাল কার্ডের দেখা পেলেন লিওনেল মেসি। স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো বিলবাওয়ের খেলোয়াড়কে চড় মেরে ম্যাচ থেকে ব্রাত্য হন আর্জেন্টাইন সুপারস্টার। সেই ঘটনার জেরে এবার নিষেধাজ্ঞার মুখে পড়লেন মেসি। সামনের দুই ম্যাচে মাঠে নামতে পারবেন না বার্সা অধিনায়ক। খবরটি নিশ্চিত করেছে ইএসপিএন।

মঙ্গলবার (১৯ই জানুয়ারি) রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রতিযোগিতা কমিটি মেসির নিষেধাজ্ঞার ঘোষণা দেয়। এই শাস্তি প্রযোজ্য হবে লা লিগা ও কোপা দেল রে’তে। যার ফলে বৃহস্পতিবার (২১শে জানুয়ারি) তৃতীয় বিভাগের দল কর্নিয়ার বিপক্ষে কোপা দেল রে’র ম্যাচে থাকবেন না মেসি। এছাড়া মিস করবেন পরের সপ্তাহে এলচের বিপক্ষে লীগ ম্যাচ।

রবিবার স্প্যানিশ সুপার কাপের ফাইনালে বার্সেলোনাকে ৩-২ গোল হারিয়ে শিরোপা জিতেছে অ্যাটলেটিকো বিলবাও।
অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচের একেবারে শেষ মুহূর্তে লাল কার্ড দেখেন মেসি। দলের পিছিয়ে থাকা ও নিজের এগিয়ে যাওয়ার পথে বাধা পাওয়ায় মেজাজ হারিয়ে বিলবাও ফরোয়ার্ড আসিয়ের ভিলারিব্রেকে চপেটাঘাত করেন। ভিএআরের সাহায্য নিয়ে রেফারি ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে দেখান লাল কার্ড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর