× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

বসুন্ধরা কিংস ও আবাহনীর জয়

খেলা

স্পোর্টস রিপোর্টার
২০ জানুয়ারি ২০২১, বুধবার

প্রিমিয়ার লীগে টানা দ্বিতীয় জয় পেয়েছে বসুন্ধরা কিংস ও  ঢাকা আবাহনী। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে  দিনের প্রথম ম্যাচে বসুন্ধরা কিংস ২-১ গোলে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে এবং আাবাহনী ২-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে। এদিন বসুন্ধরার আক্রমণে সমানতালে জবাব দেয় পুলিশও। দু’দলই আক্রমণাত্মক ছিল। তবে রক্ষণভাগে কিছুটা দুর্বলতা দেখা গেছে পুলিশের। সেই সুযোগ নেয় বসুন্ধরা। ম্যাচের ১৬ মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড রাউল অস্কার বেসেরার শট পুলিশের গোলরক্ষক মো. নেহাল ছুটে এসে  ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি, ফিরতি বলে কোনাকুনি শটে জালে জড়িয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন দি সিলভা রবিনিয়ো (১-০)। ৪২ মিনিটে ম্যাচে সমতা ফেরে আগের ম্যাচে আবাহনীর ঘাম ছুটিয়ে দেয়া পুলিশ।
কিরগিজস্তানের মিডফিল্ডার মুরোলিমজম আখমেদভের ফ্রি কিকে হেডে লক্ষ্যভেদ করেন আইভরিকোস্টের ডিফেন্ডার ল্যানসাইন তোরে (১-১)। যেন স্বস্তির নি:শ্বাস ফেলে পুলিশের শ্রীলংকান কোচ পাকির আলী। তবে তার সেই স্বস্তি শঙ্কায় রুপ নেয় প্রথমার্ধের যোগ করা সময়ে। মোহাম্মদ ইব্রাহিমের শট নেহাল ফিস্ট করে ফেরানোর পর বক্সের বাইরে থেকে ব্রাজিলিয়ান রবসনের বাঁকানো শট দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেয় (২-১)। শত চেষ্টা করেও গোল শোধ দিয়ে আর ম্যাচে ফেরা হয়নি পুলিশের। শেষে টানা দ্বিতীয় জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।
দিনের অপর ম্যাচে প্রথমার্ধেই দুই গোলের লিড নেয় ছয় বারের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী। আবাহনীর গোল দুটি করেন টোরেস ও বেলফোর্ট। এটি আবাহনীর দ্বিতীয় জয়। ব্রাদার্সের টানা দ্বিতীয় হার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর