× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার
কলকাতা কথকতা

ভোটের আগেই মিডিয়া জগতে বিস্ফোরণ, পশ্চিম বাংলায় আসছে চারটি নতুন নিউজ চ্যানেল

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জানুয়ারি ২০, ২০২১, বুধবার, ১১:১১ পূর্বাহ্ন
প্রতীকী ছবি

টেলিভিশন রেটিং পয়েন্টের জন্যে তার হোয়াটসঅ্যাপ চ্যাট ফাস হোক, কিংবা তিনি কংগ্রেস বিরোধিতার জন্যে জেলেই যান, অর্ণব গোস্বামীকে দমিয়ে রাখা যাচ্ছেনা। তিনি বাংলার জন্যে নিয়ে আসছেন রিপাবলিক টিভি বাংলা। লোকজন নিয়োগ করা শুরু হয়েছে। সল্ট লেকের সেক্টর ফাইভে অফিস নেওয়া হয়েছে। বালাকোটের সার্জিকাল স্ট্রাইকের কথা বিজেপি সরকার অর্ণব গোস্বামীর কাছে ফাস করে বিজেপি যতই দেশদ্রোহিতার কাজ করেছে বলে কংগ্রেস চেচাক।  অর্ণবের বাংলা চ্যানেলের কাজ তরতর করে এগোচ্ছে। অর্ণব যখন প্রস্তুতির মোডে তখন দক্ষিণ ভারতের শক্তিশালী মিডিয়া গ্রুপ টিভি নাইন বাংলা তাদের সম্প্রচার শুরু করে দিয়েছে। সেক্টর ফাইভ এর মিডিয়া সিটি ভবনের পনেরো তলায় ঝকঝকে অফিস, ষ্টুডিও। দশ হাজার স্কোয়ার ফুটের সাম্রাজ্য।
প্রচুর কর্মী। ভোটের আগে বিজেপির পালে হাওয়া টানবে এই টিভি নাইন বাংলা। বিশেষজ্ঞদের এমনটাই অনুমান। অপেক্ষাকৃত কম পুজির বাঙালি মালিকানায় আসছে দুটি নিউজ চ্যানেল। নিউজ খাসখবর এবং নিউজ এখন। ডালহৌসি চত্বরে নিউজ খাসখবরের অফিস। কর্মী নির্বাচন শেষ। মেশিন সংস্থাপনের কাজ চলছে। নিউজ এখন এর অফিস কলকাতার প্রাণকেন্দ্র ধর্মতলায়।  ঝকঝকে অফিস।  কর্মী নির্বাচন প্রায় সারা।  ইকুইপমেন্টও প্রায় বসে গেছে। এছাড়াও নাকি পাইপলাইনে আছে আজতক বাংলা ও নিউজ নেশন। পোয়াবারো চ্যানেল বাহক এমএসও দের। চ্যানেলের এত বাড়বাড়ন্ত দেখে তারা যা ইচ্ছা দর হাকছেন। ছোট পুজির মালিকরা সমস্যায় পড়ছেন। বড় তিমি যেন ছোট মাছগুলিকে খেয়ে নিতে চাইছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর