× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

ভাঙ্গায় দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ২০, ২০২১, বুধবার, ৫:৩৪ অপরাহ্ন

ফরিদপুরের  ভাঙ্গায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একটি যাত্রীবাহী লোকাল বাসের ৩ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ১৫ যাত্রী। নিহতদের মধ্যে ২ জন মহিলা ও ১ জন পুরুষ যাত্রী রয়েছেন। বুধবার দুপুরে ঢাকা-মাওয়া-ভাঙ্গা মহাসড়কের বগাইল নামক স্থানে টোল প্লাজায় হতাহতের এ ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে কাওরাকান্দি ঘাট থেকে দূরন্ত পরিবহনের একটি লোকাল বাস (ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪) যাত্রী নিয়ে বগাইল টোল প্লাজায় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের উপর উঠে বাসটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। এ সময়  বাসে থাকা কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। নিহতদের মধ্যে দুই মহিলার পরিচয় পাওয়া যায়নি।
বাকী একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন চুয়াডাঙ্গার জীবননগরের পেয়ারাতলা গ্রামের রশিদ মোল্লা(৫৫)। তিনি শ্রমিকের কাজ শেষে বাড়ি ফিরছিলেন বলে তার স্বজনরা জানান। ভাঙ্গা হাইওয়ে থানাার ওসি ওমর ফারুক জানান, মাওয়া কাওরাকান্দি থেকে দুরন্ত পরিবহনের বাাসটি দুপুরে ভাঙ্গা টোলপ্লাজায় পৌঁছলে রেলিং-এর সাথে ধাক্কা লেগে উল্টে হতাহতের এ ঘটনা ঘটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর