× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

পুঁজিবাজারে ১৯৯৬ ও ২০১০ ফিরে আসবে না: ডিএসই চেয়ারম্যান

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ২০, ২০২১, বুধবার, ৬:২১ অপরাহ্ন

দেশের পুঁজিবাজারে আর ১৯৯৬ এবং ২০১০ সালের পুনরাবৃত্তি হবে না বলে দাবি করেছেন ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) দায়িত্বশীলরা। একইসঙ্গে ডিএসইর আইটি বিভাগের দুর্বলতার কথা স্বীকার করেছেন তারা।

বুধবার রাজধানীর নিকুঞ্জে অবস্থিত ডিএসইর কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন তারা।

ডিএসইর চেয়ারম্যান ইউনুসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএসইর পরিচালক রকিবুর রহমান, শাকিল রিজভী, শাহজাহান, মুনতাকিম আশরাফ, নাসরিন সুলতানা প্রমুখ।

আলোচনা সভায় ডিএসইর চেয়ারম্যান বলেন, পুঁজিবাজারে সুশাসন প্রতিষ্ঠায় অনেক পদক্ষেপ নেওয়া হয়েছে। ডিসেম্বর থেকে পুঁজিবাজারে তার সুবাতাস বইছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের আইটি বিভাগে অনেক দুর্বলতা আছে। এরপরও ১৯৯৬ ও ২০১০ সালের ঘটনা আর পুনরাবৃত্তি হবে না। এখন সার্ভিলেন্স অনেক শক্তিশালী বলেও দাবি করেন তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Hamid uddin
২০ জানুয়ারি ২০২১, বুধবার, ২:৫৪

৯৯% বিনিয়োগ হলে আছে, তারা পথে বসেছে। আর ওনি পূর্বের তুলনা দিচ্ছেন । বিএসই উচিত প্রতিদিন বিনিয়োগকারীদের শেয়ার উঠা-নামার উপরে ক্রয়-বিক্রয় সর্তক করা। ভুল কথা বলে বিনিয়োগকারীদের সান্ত্বনা দেয়া ঠিক না। ধন্যবাদ।

Mahmud
২০ জানুয়ারি ২০২১, বুধবার, ৭:০৩

১৯৯৬ ও ২০১০ সালে যারা অঘটন ঘটিয়েছিলো তারা এখন আগের চাইতে অনেক শক্তিশালী । আবার ঘটবে না এটা বলা যায় না।

অন্যান্য খবর