× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

পূর্ণিমার সরব সময়

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

করোনার কারণে দীর্ঘদিন অভিনয়ের বাইরে ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। এর আগেও বেশ বেছে বেছে কম কাজ করে গেছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে ছোট ও বড় পর্দায় সরব সময় পার করছেন এ নায়িকা। এরইমধ্যে তিনি অংশ নিয়েছেন ‘জ্যাম’- ছবির শুটিংয়ে। কয়েকদিন আগেই সেই ছবির একটি আইটেম গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এ ছবিটি চলতি বছর মুক্তির কথা রয়েছে। এদিকে প্রায় দুই বছর পর একটি খণ্ড নাটকে অভিনয় করলেন এ অভিনেত্রী। ‘এই পৃথিবী আমাদের’- শিরোনামের এ নাটকে তিনি জুটি বেঁধেছেন তাহসানের সঙ্গে।
নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। অন্যদিকে সাম্প্রতিক সময়ে একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। নাম ‘মুন্সিগিরি’। অমিতাভ রেজার পরিচালনায় এ ছবিতে পূর্ণিমা অভিনয় করবেন চঞ্চল চৌধুরীর বিপরীতে। এ বিষয়ে এ নায়িকা বলেন, আমার প্রথম ওয়েব ফিল্ম এটি। গল্প ও চরিত্র খুব মনে ধরেছে। গতানুগতিক নয় আর কি। আমি একই ধরনের চরিত্র করতে চাই না। সেখানে নতুন কিছু দেয়ার থাকে না। এ কারণেই এমন ভিন্নধর্মী একটি কাজের সঙ্গে যুক্ত হওয়া। কি ধরনের চরিত্রে দেখা যাবে এখানে আপনাকে? পূর্ণিমা বলেন, সবটুকু বলতে চাচ্ছি না। তবে ওয়েব ফিল্মটি একটি গোয়েন্দা গল্পের ওপর নির্মিত হবে। এ ধরনের কাজ আমি আগে করিনি। ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ইন্টারেস্টিং একটি নারী চরিত্রে আমাকে দেখা যাবে। শুধু তাই নয়, রিহার্সেল করে এ ছবির শুটিং হবে। লুক টেস্ট হবে, স্ক্রিন টেস্ট হবে। সব মিলিয়ে এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা হতে চলেছে। ওটিটি প্ল্যাটফরম নিয়ে প্রত্যাশা কি আপনার? পূর্ণিমা বলেন, সময়ের সঙ্গে তাল মিলিয়ে এগুতে হবে। তবে অবশ্যই মানের দিকটিকে খেয়াল রাখতে হবে। ভালো ও খারাপ দুই ধরনের কাজই হবে একটি মাধ্যমে। এখন আমি কোন কাজটি করবো সেটা আমার ওপর নির্ভর করে। আমি বিশ্বাস করি ভালো কাজের মাধ্যমে এ প্ল্যাটফরম আমাদের দেশে এগিয়ে যাবে। আর মাধ্যমটা আমার কাছে গুরুত্বপূর্ণ কিছু নয়, কাজটাই গুরুত্বপূর্ণ।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর