× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ মার্চ ২০২১, শুক্রবার

মরাদনগরে শীতার্তদের মাঝে ৯হাজার কম্বল বিতারণ

বাংলারজমিন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

হাল্কা বৃস্টি হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের তীব্রতা  বেশি কাবু নিন্ম আয়ের মানুষ। শাতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে ৯ হাজার কম্বল নিয়ে পাশে দাঁড়াল মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাস।
গতকাল বুধবার মুরাদনগর উপজেলা ২২টি ইউনিয়নের প্রায় ৯ হাজার সরকারী কম্বল বিতারণ করা হয়েছে। প্রতি ইউনিয়নে ৪শ’ সরকারী কম্বল বিতারণ করেন ইউপি’র চেয়ারম্যানরা। রাচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ সরকার সাংবাদিকদের জানান, তিনি ৪১৪ পিছ কম্বল বিতারণ করেন, এতে উপস্থিত ছিলেন,  ইউপি’র সদস্য স্বপন মিয়া, মজিবুর রহমান, আমির হোসেন, ইব্রাহীম মিয়া, আ ঃরব, রাশিদা বেগম, সাবেক ভারপাপ্ত চেয়ারম্যান অহিদুল ইসলাম, আ’লীগ নেতা হারুনুর রশিদ,জয়নাল মিয়া,ছামছুল হক শিশু, রমজান মিয়া, নান্নু মিয়া, বারিক মিয়াহারুনুর রশিদ,জয়নাল মিয়া,  মিজানুর রহমান, ডাঃ মহসিন, ডাঃ ইকবাল, যুবলীগ নেতা মাইনউদ্দিন মায়নাস প্রমুখ।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর