× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে হত্যা

বাংলারজমিন

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

 দক্ষিণ আফিকার জোহানেসবার্গের ব্রিক্সটনে  নোয়াখালীর এক ব্যবসায়ীকে মঙ্গলবার সকালে পিটিয়ে হত্যা করেছে কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা। নিহত আবদুল হক (৩০) জে লার বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর গ্রামের চাপরাশি বাড়ির রফিক উল্যার ছেলে। তিনি এক সন্তানের জনক। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আবদুল হক ৮ বছর যাবৎ জোহানেসবার্গের ব্রিক্সটনে ব্যবসা করে আসছেন। ৪ মাস আগে বাড়িতে এসে আবার পাড়ি জমান আফ্রিকায়। মঙ্গলবার সকালে একদল দুর্বৃত্ত তাকে ডেকে নিয়ে যায় পার্শ্ববর্তী স্কুলের বাউন্ডারির ভেতর নির্জন স্থানে।  সেখানে তাকে পিটিয়ে এবং ইট দিয়ে মাথা থেঁতলে নির্মমভাবে হত্যা করে ফেলে যায়। খবর পেয়ে নিহতের লাশ ব্রিক্সটন পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার সাথে সোমালিয়ান এক নাগরিকের দোকানের বিল্ডিং নিয়ে বিরোধ ছিল বলে স্থানীয়রা জানিয়েছে।
অপরদিকে স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় সে মঙ্গলবার তার স্ত্রীকে তালাক দেয়ার কথা ছিল।
এ জন্য বাড়িতে টাকাও পাঠিয়েছিল। তার স্ত্রীর অনেক স্বজন সাউথ আফ্রিকাতে অবস্থান করছেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে কিংবা কারা হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে কেউ জানাতে পারেনি। এদিকে নিহতের মৃত্যুর খবর বাড়ি এসে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারে চলছে শোকের মাতম ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর