× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

বরিশালে নারী উত্ত্যক্তের অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক, থানা ঘেরাও

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ২০, ২০২১, বুধবার, ৯:০০ অপরাহ্ন

বরিশাল নগরীর কাউনিয়া বিসিক শিল্প নগরীরতে এক নারীকে উত্ত্যক্তের অভিযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার বিসিক শিল্প নগরীতে ফরচুন সুজ কোম্পব্লীর নারী শ্রমিকদের উত্ত্যক্তের সময় তাকে হাতেনাতে আটক করে কাউনিয়া থানা পুলিশের একটি দল। আটককৃত সোহাগ বরিশাল সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের কাউনিয়া বিসিকের বেঙ্গল বিস্কুট এলাকার বাসিন্দা আব্দুল খালেক হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আওয়ামীলীগের বিক্ষুদ্ধ নেতা কর্মীরা কাউনিয়া থানা ঘেরাও করে ব্যাপক বিক্ষোভ করে। ঢাকা বরিশাল মহাসড়ক ও বরিশাল খুলনা মহাসড়ক অবরোধ করা হয়। এতে আটকা পড়েছে শতশত গাড়ি।

জানা গেছে, বরিশাল নগরীর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ হাওলাদার ফুরচুন সুজের কারখানায় নারী শ্রমিকদের উত্তক্ত করছিল।
অভিযোগ পেয়ে কারখানা কর্তৃপক্ষ পুলিশ ও র‌্যাবকে সংবাদ দেয়। পুলিশ এসে সোহাগকে আটক করে কাউনিয়া থানায় নিয়ে যায়। মুহুর্তে এ সংবাদ ছড়িয়ে পড়লে কয়েকশত মানুষ কাউনয়া থানা ঘেরাও করে বিক্ষোভ শুরু করে। অপর দিকে শ্রমিকণীগ  ঢাকা বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে। অবরোধ করা হয় বরিশাল- খুলনা মহসড়কও। এ রিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ ও থানা ঘেরাও চলছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sarwar
২০ জানুয়ারি ২০২১, বুধবার, ৯:০১

পুলিশকে এই বেয়াদবির জন্য মুল্য দিতে হবে। তাদের বোঝা উচিত ছিল য, কেউ কেউ আইনের উর্ধে।

অন্যান্য খবর