× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

শ্রুতির গায়ের রং নিয়ে বিদ্রুপ

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

সোশ্যাল মিডিয়ায় গায়ের রং নিয়ে বিদ্রুপের শিকার হলেন টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস। জানুয়ারি মাসের ৪ তারিখ থেকে স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক ‘দেশের মাটি’। ধারাবাহিকে দিব্যজ্যোতি দত্তর বিপরীতে নোয়ার চরিত্রে অভিনয় করেছেন শ্রুতি। সেই সংক্রান্ত একটি পোস্ট ফেসবুকে করেছিলেন অভিনেত্রী। আর তার জন্যই বর্ণবিদ্বেষের শিকার হতে হল তাকে। ও কোনও নায়িকা হল? , ‘কাজের লোকের চরিত্রেই মানায়। এই ধরনের মন্তব্য করা হয়েছে শ্রুতির এই পোস্টের প্রতিক্রিয়ায়। অনেকে তার গায়ের রং নিয়ে কটুক্তি করেছেন।
ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ তুলেও বিদ্রুপ করেছেন। যদিও নেটদুনিয়ার অনেকেই শ্রুতির পাশে দাঁড়িয়েছেন। তার গানের গলা, নাচের দক্ষতা এবং অভিনয়ের প্রশংসা করেছেন। এই ধরনের মন্তব্য এড়িয়ে চলার পরামর্শও দিয়েছেন অনেকে। বাংলা টেলিভিশনের জগতে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন। সেই সময়ও তাকে এমন কটাক্ষ সহ্য করতে হয়েছিল। যাবতীয় সমালোচনার জবাব অভিনয়ের মাধ্যমে দিয়েছিলেন তিনি। টিআরপি চার্টে উপরের সারিতে দীর্ঘদিন ছিল ‘ত্রিনয়নী’। সেই ধারাবাহিকের পর ‘দেশের মাটি’ টিমের সঙ্গে কাজ শুরু করেন অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর