× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

বৃদ্ধা গৃহকর্ত্রীকে নির্যাতনকারি সেই রেখা ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও থেকে
(১ মাস আগে) জানুয়ারি ২১, ২০২১, বৃহস্পতিবার, ১:২৭ অপরাহ্ন

বৃদ্ধা গৃহকর্ত্রীতে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে বাসার মালামাল নিয়ে পালানো সেই গৃহকর্মী রেখাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে ঠাকুরগাঁও এর কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে শাহজাহানপুর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, গৃহকর্ত্রীকে নির্যাতনের ঘটনার পর প্রথমে ডেমরায় আশ্রয় নেন রেখা। এরপর নিরাপদ আশ্রয়ের জন্য পালিয়ে যান ঠাকুরগাঁওয়ে মামার বাসায়। বুধবার গভীর রাতে বিশেষ টেকনোলোজির মাধ্যমে ঢাকা থেকে আগত একটি পুলিশের টিম বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রেখাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে তাকে আদালতে হাজির করা হবে। তিনি বলেন, চুরি করা টাকার মধ্যে এক লাখেরও বেশি খরচ করে ফেলেছে  রেখা।
তার কাছ থেকে ৬০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, ঢাকার একটি বাসায় কেউ না থাকার সুযোগে গৃহকর্ত্রী বিলকিস বেগমকে নির্মম নির্যাতন করে নগদ টাকা, স্বর্ণসহ টিভি ও মোবাইল নিয়ে পালিয়ে যায় রেখা। যার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  যেখানে দেখা যায়- বৃদ্ধা গৃহকর্ত্রীতে বিবস্ত্র করে লাঠি দিয়ে পিটিয়ে  নগদ টাকা, স্বর্ণসহ টিভি ও মোবাইল নিয়ে পালিয়ে যাচ্ছে গৃহকর্মী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nasir Tarafder
২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ২:০০

Now people can feel, the difference between 1950,1960, 1970`s and now since 2010.

SOLAIMAN BABAJEE
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৯:০২

ইসলামে মৌলিক ইবাদতগুলো কবুল হওয়ার পূর্বশর্ত হল হালাল রুজি। যার রুজি হালাল নয়, তার সব ধরনের সালাত, সাওম, হজ, জাকাত কিছুই কবুল হবে না। মহানবী (সা.) তাই বলেছেন, দু’হাতের উপার্জিত হালাল খাদ্যের চেয়ে উত্তম খাদ্য আর কিছুই নেই (বোখারি)। মহানবী (সা.) আরও বলেছেন, যে ব্যক্তি হালাল রুজি দিয়ে সে নিজে ও তার পরিবার-পরিজন প্রতিপালনের চেষ্টা করে সে আল্লাহর পথে মুজাহিদের মতো।

Mamun
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৭:১১

বৃদ্ধার হাতে লাঠি দিয়ে যতক্ষণ পর্যন্ত উনার শরীরে শক্তি আছে ততক্ষণ পর্যন্ত এই মহিলাকে পেটানোর শাস্তি দেওয়া উচিত। সাথে সাথে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত এবং শারীরিক ভাবে অত্যাচার করার জন্য যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করতে হবে।

tanbir
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:১০

একজন বৃদ্ধা মানুষকে এত নিষ্ঠুরভাবে মারধর করল একটু দয়া হলোনা, এই কুততী গৃহকর্মীকে ভালো মতো বাদাম দেওয়া উচিত পুলিশের, এমনভাবে দেওয়া দরকার যাতে শিক্ষা হয়ে যায়

Dr.Md.Abdur Rahman
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৫:৩৫

After proper interrogation, just kill her brutally and viral it to get a lession for others. No need to spend much time for her !!!

MAJUMDER SANTOSH
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ২:০৯

Thanks Bangladesh Police

ইউসুফ কুয়েত
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১২:৫১

আমি বাংলাদেশ পুলিশ ভাইয়ের ছালাম জানাই,আমাদের পুলিশ ভাইয়েরা মাঝে মাঝে খুব চমক দেখায় তাতে গর্বিত মনে হয়,,, আর এমন অনেক ঘৃণা জনক কাজ করেন তাতে গর্ব পাকিস্তানি হানাদার বাহিনীকেও হার মানায়। যা ৭১ ঘটেছিল।

অন্যান্য খবর