× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

ব্রিকফিল্ড মালিককে মারধর করে ইট ছিনিয়ে নিলেন ছাত্রলীগ নেতা

অনলাইন

ফেনী প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ২১, ২০২১, বৃহস্পতিবার, ৬:৪৯ অপরাহ্ন

ফুলগাজীতে সন্ত্রাসী কায়দায় ব্রিকফিল্ডের মালিক ও শ্রমিকদের জিম্মি করে জোরপূর্বক ইট নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় মালিকদের মারধর করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার। হামলায় এস আলম ব্রিকস নামে ইটভাটার মালিক শাহজাহান কবির সেলিম ও মিনহাজ উদ্দিন আহত হয়েছে। বৃহস্পতিবার সকলে ফুলগাজী সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ইটসহ তিনটি ট্রাক জব্দ করেন। এস আলম ইটভাটার মালিক মিনহাজ উদ্দিন জানান, বৃহস্পতিবার সকালে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার লোকজন নিয়ে এসে জোরপূর্বক তার ইটভাটায় ভরাট করা ইটসহ কয়েকটি গাড়ি নিয়ে যায়। পরে আরও কয়েকটি ট্রাক নিয়ে এসে তার ইটভাটা থেকে আরও ২০ থেকে ৩০ হাজার ইট নিয়ে যায়। এসময় তাকে বাধা দেওয়ায় ইটভাটার মালিক শাহজাহান কবির সেলিমকে মারধর করতে থাকে ছাত্রলীগ নেতা শামীম ও তার লোকজন। তাকে বাঁচানোর জন্য মিনহাজ উদ্দিন এগিয়ে গেলে ছাত্রলীগ নেতা তাকেও মারধর করে।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ভাটার মালিক মিনহাজ উদ্দিন। ফুলগাজী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান জানান, খবর পেয়ে পুলিশ দুপুরে ইটভাটা থেকে ভরাট করা ইটসহ তিনটি ট্রাক জব্দ করে থানায় নিয়ে যায়। দোষীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর