× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

আরডিজেএ’র সঙ্গে সানলাইফের গ্রুপ বীমা চুক্তি

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ২১, ২০২১, বৃহস্পতিবার, ৭:২৩ অপরাহ্ন

সদস্যদের কল্যাণে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে গ্রুপ বীমা চুক্তি করেছে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ), ঢাকা। বৃহস্পতিবার সেগুনবাগিচায় আরডিজেএ কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। আরডিজেএ’র পক্ষে সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পক্ষে ঊর্ধ্বতন ব্যবস্থাপনা সহকারি পরিচালক শাহাদাত হোসেন সোহাগ চুক্তি স্বাক্ষর করেন। এই চুক্তির আওতায় আরডিজেএ সদস্যরা ১৩ ধরণে রোগের চিকিৎসা ব্যয়ের খরচ পাবেন। কেউ স্বাভাবিক মৃত্যুবরণ করলে তিন লাখ টাকা, দুর্ঘটনায় মৃত্যু হলে চার লাখ টাকা পাবেন। কেউ কোভিড-১৯ এ আক্রান্ত হলে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পাবেন। তবে প্রধান রোগের ক্ষেত্রে ৮০ হাজার টাকা, অঙ্গহানিজনিত দাবির ক্ষেত্রে দুই লাখ টাকা, এক হাত ও এক পা হানি হলে এক লাখ টাকা পাবেন। এছাড়াও চিকিৎসার ক্ষেত্রে আরও কিছু সুবিধা থাকছে সদস্যদের জন্য।
চুক্তি সাক্ষর অনুষ্ঠানে আরডিজেএ সভাপতি মোকছুদার রহমান মাকসুদের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি মানিক মুনতাসির, যুগ্ম-সাধারণ সম্পাদক এম. উমর ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতারুজ্জামান, দপ্তর সম্পাদক আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য মাহবুব মমতাজী, আরিফুল ইসলাম আরিফ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর