× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার
টপ নিউজ

‘আম্মাজান’ ছবির গল্প শুনে কাঁদলেন শাবানা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

ইচ্ছে থাকা সত্ত্বেও প্রয়াত নায়ক মান্নার মা হতে পারেননি জনপ্রিয় অভিনেত্রী শাবানা। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া মান্না অভিনীত ‘আম্মাজান’ ছবিতে অভিনয় করার কথা ছিল এই কীংবদন্তি অভিনেত্রীর। নির্মাতা কাজী হায়াতকে শিডিউল দেবেন বলেও ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। ‘আম্মাজান’ ছবির পেছনের গল্প বলতে গিয়ে কাজী হায়াত বলেন, এফডিসি’র আট নম্বর ফ্লোরের মেকআপ রুমে শাবানা এই ছবির গল্প শুনেন। গল্পটি শুনে তিনি কাঁদলেনও। আমাকে সঙ্গে সঙ্গে বলে দিলেন পরের দিন এসে তার শিডিউল নেয়ার জন্য। আমি বলেছি, পরের দিন সাইনিং মানি নিয়েও আসবো। পরের দিন আমি যথাসময়ে দুই লাখ টাকা নিয়ে তার কাছে যাই।
কিন্তু আমাকে দেখার পর কথা না বলে শাবানা চলে গেলেন আমার কাছ থেকে। তারপর দুপুরের শুটিংয়ের বিরতির সময় এসে তিনি জানান ছবিটি করতে পারবেন না। কারণ হিসেবে তিনি বলেন, সে সময়ে তিনি যে নায়কদের বিপরীতে কাজ করছেন তারা চান না মান্নার মায়ের চরিত্রে শাবানা অভিনয় করুক। পরবর্তীতে এই ছবিতে ‘আম্মাজান’ ভূমিকায় অভিনয় করেন অভিনেত্রী শবনম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sumon
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৮:৪৮

sabana is legend

Alamgir Dhaka
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৪:১৯

কাজী হায়াতের মতো একজন গুণী পরিচালকের মূল‍্যায়ন করতে পারেননি শাবানা।

Tanvir Ahmed
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১১:৫৯

মহানায়ক মান্না অভিনীত "আম্মাজান; একটা কালজয়ী মুভি।

অন্যান্য খবর