× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

তানহার সিদ্ধান্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

দীর্ঘদিন ধরে সিনেমার বাইরে ছিলেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। মাঝে নাটক-বিজ্ঞাপন-মিউজিক ভিডিওতে কাজ করলেও তার মন ছিল সিনেমা পাড়ায়। কাজের প্রস্তাব পেলেও ব্যাটে-বলে না মেলার কারণে নতুন ছবিতে কাজ করা হয়ে ওঠেনি তার। তবে গত বছরের শেষের দিকে জানিয়েছিলেন ভালো গল্পের একটি সিনেমার প্রস্তাব তিনি পেয়েছেন এবং নতুন বছরেই সেটির শুটিং শুরু করবেন। অবশেষে সেই কথা অনুযায়ী কাজ শুরু করলেন তিনি। প্রায় দুই বছর পর গত ১৭ই জানুয়ারি কাজে ফিরলেন তানহা। তার নতুন সিনেমাটি কমেডি-নির্ভর। নাম ‘বিয়ে আমি করবো না’।
যেখানে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে কাজ করছেন চিত্রনায়ক ইমনের সঙ্গে। নিজের পছন্দের অঙিনায় ফিরতে পেরে বেশ আনন্দিত ও উচ্ছ্বসিত এই নায়িকা। জানালেন, অনেকদিন পর সিনেমার শুটিং করতে পেরে খুব ভালো লাগছে। গান দিয়ে শুটিং শুরু হয়ছে। এখন সিকুয়েন্সের শুটিং করছি। সব ভালোমতো হচ্ছে। কিন্তু প্রচণ্ড ঠাণ্ডা। এ কারণে একটু কষ্ট হচ্ছে। এদিকে এটি ছাড়াও আরো চারটি সিনেমায় অভিনয়ের কথা চলছে বলেও জানালেন তানহা। তিনি বলেন, চারটা সিনেমার কথা চলছে। দুইটা প্রায় নিশ্চিত। চুক্তিবদ্ধ হলে সবাইকে জানাবো। এখন থেকে আবার সিনেমার কাজে নিয়মিত হবেন উল্লেখ করে তানহা আরো বলেন, নিয়মিত কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। সবাই দোয়া করবেন আমার জন্য যাতে দর্শকদের জন্য ভালো কিছু দিতে পারি। তানহা আরো জানান, সিনেমায় কাজের পাশাপাশি ভালো গল্প হলে ছোট পর্দাতেও কাজ করতে চান। নায়ক নিরবের বিপরীতে ‘ভোলা তো যায় না তারে’- ছবির মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন তানহা তাসনিয়া। এরপর শাকিব খানের বিপরীতে শফিক হাসানের ‘ধূমকেতু’ ছবিটি মুক্তি পায় তার। সবশেষ নির্মাতা জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’- ছবিতে কাজ করেন তিনি। এ ছবিতে নায়ক হিসেবে তানহা পান আরিফিন শুভকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর