× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

চৌদ্দগ্রামে সাংবাদিক এমদাদ উল্যাহকে সংবর্ধনা

বাংলারজমিন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯-এ ভূষিত হওয়ায় চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশ (সিওবি) এর কেন্দ্রীয় মিডিয়া প্রধান সাংবাদিক মো. এমদাদ উল্যাহকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে গত বুধবার সন্ধ্যায় কুমিল্লার চৌদ্দগ্রামের হোটেল অব বিট মিলনায়তনে সিওবি’র উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা লিমন। বক্তব্য রাখেন সংবর্ধিত সাংবাদিক মো. এমদাদ উল্যাহ, সাংবাদিক হাসান মুহা. জহির, বেলাল হোসাইন, আনিসুর রহমান, মনোয়ার হোসেন, এম এ আলম, সিওবি’র সদস্য নাহিদুল ইসলাম ইমন, সৌদি আরব প্রবাসী কেআর সাইফুল, সাদ্দাম হোসেন। পরে সাংবাদিক মো. এমদাদ উল্যাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপস্থিত সিওবি’র নেতৃবৃন্দ।  
অনুষ্ঠানে সংবর্ধিত সাংবাদিক মো. এমদাদ উল্যাহ বলেন, ‘পরিশ্রম ও দৃঢ় ইচ্ছাশক্তির মাধ্যমে সফলতা অর্জন সম্ভব। প্রত্যেক সাংবাদিকের উচিত-সমাজের অবহেলিত মানুষ ও রেমিটেন্সযোদ্ধা প্রবাসীদের অধিকার আদায়ে সংবাদ প্রকাশ করা। এতে করে সকলেই উপকৃত হবে’।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর