× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

আড়াইহাজারে জিয়াউর রহমানের জন্মদিন পালিত

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

 আড়াইহাজারে গতকাল সাবেক রাষ্ট্রপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালন করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির (ঢাকা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। তার নিজ দলীয় কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনি বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক ছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তিনি স্বাধীনতার ঘোষণা না দিলে আমরা একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেতাম না। জিয়াউর রহমান মানুষের ভোটের অধিকার নিশ্চিত করেছিলেন। শেখ হাসিনার সরকার মানুষের ভোটের অধিকার হরণ করেছে। তিনি আরো বলেন, ‘মিড নাইট’ এই সরকার মানুষের জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে।
নির্বাচনের বিজীয় হওয়ার পরই বিএনপি’র সমর্থিত একজন কাউন্সিলরকে প্রকাশ্যে খুন করা হয়েছে। ন্যক্কারজনক এই ঘটনাকে আমি ধিক্কার জানাই। সেই সঙ্গে দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। থানা বিএনপি’র সহ-সভাপতি ও ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদ উল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু। আমন্ত্রিত অতিথি ছিলেন বিএনপি’র সিনিয়র নেতা লাল মিয়া মেম্বার, সাবেক ইউপি মেম্বার আমির হোসেন, থানা ওলামা দলের সাংগঠনিক সম্পাদক মাছুম বিল্লাহ, থানা মহিলা সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা, সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, আড়াইহাজার পৌরসভা মহিলা দলের সভাপতি মাসুদা বেগম ও সাধারণ সম্পাদক মাছুমা বেগমসহ স্থানীয় বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর