× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

একদিনের ব্যবধানে দুই স্বজন হারালেন জামাল

খেলা

স্পোর্টস ডেস্ক
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

একদিনের ব্যবধানে দুই স্বজন হারালেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। দাদির মৃত্যুর পর ফুপাতো ভাইকেও হারালেন তিনি।

বার্ধক্যজনিত কারণে বুধবার (২০শে জানুয়ারি) সন্ধ্যায় জামালের দাদি হামিদা খাতুন মারা যান। তার পৈর্তৃক নিবাস ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার চংভাদেরা গ্রামে। বৃহস্পতিবার সকাল ১১টায় তার জানাযা হয়। জানাযায় অংশ নিতে কিশোরগঞ্জ সদরের আলোর মেলা এলাকা থেকে ময়সনসিংহের নান্দাইলে যাচ্ছিলেন জামালের ফুপাতো ভাই আব্দুল আউয়াল। পথে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।
জামালের চাচাতো ভাই জুনাইদ ভূঁইয়া জানান, দাদির জানাযায় অংশ নিতে আব্দুল আউয়াল পরিবারের আট সদস্য নিয়ে ব্যাটারি চালিত ইজিবাইক যোগে কিশোরগঞ্জ থেকে আসছিলেন। পথে নান্দাইলের জামতলা নামক স্থানে সড়ক দূর্ঘটনায় নিহত হন তিনি।
বৃহস্পতিবার বিকাল ৩টায় জানাযা শেষে নিজ বাড়ি নান্দাইলের কোনাডাঙ্গর গ্রামে দাফন করা হয় তাকে।

ঘরোয়া ফুটবল আসর আই-লীগ খেলতে জামাল বর্তমানে ভারতে অবস্থান করছেন। ইতিমধ্যে কলকাতা মোহামেডানের জার্সিতে তিনি তিনটি ম্য্চা খেলেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর