× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

এ কেমন চলে যাওয়া!

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চ্যানেল নাইনের সাবেক প্রতিবেদক আফজাল মোহাম্মদ। বৃহস্পতিবার বিকাল ৪টায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। আফজালের স্বজনরা জানান, ২০ দিন আগে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শে তার করোনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে সংক্রমণ ধরা পড়ে। এরপর অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।
স্বজনরা বলেন, আফজাল সর্বশেষ চ্যানেল নাইন-এ সাংবাদিকতা করেছেন। সামপ্রতিক সময়ে তিনি একটি গবেষণা প্রতিষ্ঠানে যোগ দেন। চার ভাইবোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।
আফজাল মোহাম্মদের গ্রামের বাড়ি পঞ্চগড়ে।
হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে সেখানে নিয়ে তাকে দাফন করা হয়। তবে তার আগে রাত আটটায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আফজালের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে রাত সাড়ে আটটায় নেয়া হয় টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) কার্যালয়ে। এ সংগঠনে নির্বাহী কমিটির সদস্য ছিলেন আফজাল। পাশাপাশি বিজেসি’র গবেষণা সহযোগী হিসেবেও দায়িত্বরত ছিলেন তিনি। আফজালের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে সংগঠনটি। এ ছাড়াও শোক ও সমবেদনা জানিয়েছে সাংবাদিকদের অন্য সংগঠনগুলোও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর