× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

সবার আগে ভ্যাকসিন নিতে আগ্রহী অর্থমন্ত্রী

প্রথম পাতা

অর্থনৈতিক রিপোর্টার
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে ভারত থেকে আনা ভ্যাকসিন সবার আগে নেয়ার আগ্রহ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। গতকাল অর্থনৈতিক ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ভার্চ্যুয়াল বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আগ্রহ প্রকাশ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অর্থমন্ত্রী নিজেই। অর্থমন্ত্রী বলেন, আমি সবার আগেই নেবো। আমার তো ভ্যাকসিন দরকার, আমার বয়স হয়েছে। কোন টিকা নিতে চান- জানতে চাইলে অর্থমন্ত্রী বলেন, সরকার যেটা আনবে সেটাই নেবো। মন্ত্রী বলেন, এখন পর্যন্ত দ্বিতীয় কোনো সোর্স থেকে ভ্যাকসিন আসছে বলে আমার জানা নেই। প্রাইভেট সেক্টর যদি আমদানি করে তাদেরকেই অর্থায়নের ব্যবস্থা করতে হবে।
মুস্তফা কামাল বলেন, ভ্যাকসিন আসাটা ভালো। আমাদের অনেকেরই বয়স বেশি। ভ্যাকসিন সবার প্রয়োজন। ভ্যাকসিন নিলে আমরা আরো ভালো ফিল করবো। কাজ করতে সুবিধা হবে। দেশের অর্থনীতি এগিয়ে নিতে আমাদের প্রচেষ্টা আরো সহজ হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর