× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার
কলকাতা কথকতা

অভিষেকের আইনি নোটিশকে উপেক্ষা, জনসভায় শুভেন্দু ফের বললেন, তোলাবাজ ভাইপো

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জানুয়ারি ২২, ২০২১, শুক্রবার, ১০:৩৭ পূর্বাহ্ন
শুভেন্দু অধিকারী

তৃণমূল সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের পাঠানো আইনি নোটিশকে সম্পূর্ণ উপেক্ষা করে মেদিনীপুরের কেশপুরে জনসভায় প্রকাশ্য মঞ্চ থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী আবার বললেন, তোলাবাজ ভাইপো। শুধু ভাইপো বলাই নয়, তিনি এবার অভিষেকের নাম ধরে বললেন, তোলাবাজ অভিষেক। বিজেপিতে যোগদানের পর থেকেই শুভেন্দু অভিষেকের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ নিয়ে সরব। সম্প্রতি অভিষেকের আইনজীবী শুভেন্দু অধিকারীকে একটি আইনি নোটিশ পাঠিয়ে কারণ দর্শানোর এবং মানহানির অভিযোগ তুলেছেন। নোটিশে বলা হয়েছে, তার মক্কেলের ওপর কোনও ফৌজদারি মামলা নেই।  বরং, অভিযোগকারী সারদা-নারোদা মামলায় অভিযুক্ত। সেক্ষেত্রে প্রকাশ্য জনসভায় অভিষেক বন্দোপাধ্যায়ের প্রকাশ্যে মানহানি  করা হচ্ছে কি ভাবে? এই আইনি নোটিশও দমাতে পারেনি শুভেন্দু অধিকারীকে। কেশপুরের জনসভায় তিনি তোলাবাজ হিসেবে নাম করেন ভাইপো অভিষেক বন্দোপাধ্যায় এর। এখানেই শেষ নয়, এই সভায় দাড়িয়ে তিনি বামেদেরও প্রশস্তি করেন।
বাম আমলে পঞ্চায়েত প্রথার প্রবর্তন, ভূমিসংস্কারের প্রশংসা করেন। বুদ্ধদেব ভট্টাচাৰ্যকে সৎ মুখ্যমন্ত্রী বলে অভিহিত করে সিপিএম সমর্থকদের বিজেপিকে ভোট দিতে আহ্বান জানান। শুভেন্দুর সভা শেষ হওয়ার পর কেশপুর উত্তপ্ত হয়। অভিযোগ,  তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর চালায় বিজেপি সমর্থকরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর