× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

শরীরী নাচে মুগ্ধ করলেন আলিয়া

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

আলিয়া ভাটের ছবির গানের অন্য রূপ দিলেন আলিয়া এফ (ফার্নিচারওয়ালা)। অভিনেত্রী পূজা বেদীর মেয়ে এই সবে পা রেখেছেন বলিউডে। এরই মধ্যে সমালোচকদের প্রশংসা অর্জন করে নিয়েছেন তিনি। সাইফ আলী খান ও তাবুর সঙ্গে অভিনয় করে পর্দায় হাতেখড়ি তার। ছবির নাম, 'জওয়ানি জানেমন'। অভিনয় দক্ষতার পাশাপাশি তার নাচের দক্ষতার বিষয়ে অবগত অনেক নেটাগরিক। ফের সে রকমই নিদর্শন দিলেন খোদ অভিনেত্রী। বেছে নিলেন তার পছন্দের গান।
'কলঙ্ক' ছবির টাইটেল ট্র‍্যাক, 'ম্যায় তেরা'। কোরিয়োগ্রাফার উৎকর্ষের সঙ্গে নাচের ভিডিও তৈরি করলেন তিনি। শরীর মেলালেন গানের তালে তালে। পালকের মতো উঠছেন ও নামছেন আলিয়া। যেন হাড় নেই তার শরীরে। গানের সুর-ছন্দের সঙ্গে এত সুন্দর মেলবন্ধনে মুগ্ধ তারকা থেকে সাধারণ মানুষ। হাততালি দিয়ে উঠলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। গায়িকা প্রকৃতি কক্কর বললেন, 'তুমি ম্যাজিক'! ভালোবাসা জানালেন আরও তারকা। ক্যাপশনটি পড়ে বোঝা গেল, স্পষ্ট দৃশ্যমান না হলেও এই কোরিয়োগ্রাফির প্রাক্টিস করতে করতে একাধিক বার চোট পেয়েছেন তিনি। পায়ে ক্ষত চিহ্নও রয়েছে। জানালেন, যদি আপনাদের ভাল লাগে, তবে বুঝব যে পায়ের ক্ষতগুলো সার্থক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর