× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার
কলকাতা কথকতা

পরিবারের মধ্য থেকেই বিরোধিতা, আব্বাস সিদ্দিকীকে সাদা জামার আড়ালে গেরুয়া পরা বলে অভিহিত করলেন ত্বহা সিদ্দিকী

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জানুয়ারি ২২, ২০২১, শুক্রবার, ১২:৩৭ অপরাহ্ন
আব্বাস সিদ্দিকী

অবস্থানগত ভাবে তিনি তৃণমূল কংগ্রেস ঘনিষ্ঠ। সম্পর্কে নতুন দল গড়া ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকীর কাকা। সেই ফুরফুরা শরীফের অন্যতম পীরজাদা ত্বহা সিদ্দিকী মানবজমিনকে জানালেন রাজ্যে মুসলিম ভোটে বিভাজন করতে কোটি কোটি টাকা খরচ করে বিজেপি ও আর এস এস আব্বাস সিদ্দিকীকে মাঠে  নামিয়েছে।  আব্বাস সিদ্দিকীর সাদা জামার আড়ালে গেরুয়া জার্সি দেখা যাচ্ছে। ত্বহা সিদ্দিকী বলেন, ফুরফুরার পীরসাহেব এবং পীরজাদাদের বংশের কেউ এমন কাজ করতে পারে তা কেউ ভাবেনি। আব্বাস ময়দানে খেলতে নেমেছে স্রেফ মুসলিম ভোট ভাগ করার উদ্দেশ্য নিয়ে। কিন্তু সেই উদ্দেশ্য ওর সফল হবে না। পশ্চিম বাংলার মানুষ সাম্প্রদায়িক শক্তিকে মসনদে বসাবে না। আব্বাস বৃহস্পতিবার দল ঘোষণা করে বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে তার দল লড়বে।
ত্বহা সিদ্দিকী মানবজমিনকে আরো বলেন, দুর্নীতির বিরুদ্ধে ও লড়বে কি। ওর বিরুদ্ধেই তো  নলেজ সিটির কোটি কোটি টাকা হেরাফেরির দুর্নীতির অভিযোগ আছে। আব্বাস সিদ্দিকীর মুখে দুর্নীতির কথা মানায় না। তিনি বলেন, ফুরফুরার পীরজাদা, পীরসাহেবদের একটা ঐতিহ্য আছে। সক্রিয় রাজনীতিতে তারা নামেন না, আব্বাস সেই রীতি ভেঙেছে।  মুসলিমরা ওর পাশে থাকবে না। কিন্তু, আব্বাস বলছেন যে তিনি মুসলিম, দলিত আর আদিবাসীদের বঞ্চনার বিরুদ্ধে রুখে দাড়াবেন। ত্বহা বলেন, এই সব বড় বড় কথা বলে লাভ নেই, মানুষ কাজ দেখবে। সাম্প্রদায়িকতা নয়, উন্নয়ন দেখেই মানুষ ভোট দেবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Syed Masum
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার, ৪:১৪

পশ্চিমবঙ্গের সকল মুসলমানদের উচিত এইসব দালালদের প্রত্যাখ্যান করে পরীক্ষিত নেত্রী মমতার পাশে দাঁড়ানো। বিজেপির টাকায় এই সব ভন্ড প্রতারকরা দল তৈরী করছে। ভোটেরপর এদের খুঁজেই পাওয়া যাবে না।

'Pirjada political p
২৫ জানুয়ারি ২০২১, সোমবার, ৬:৪৩

'Pirjada political party' is a neo conspiracy to help BJP.

Shahid
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৫:৩৬

পরিবারতন্ত্র, বংশতন্ত্র বিলোপ হয়ে ইসলামিক ইনসাফ প্রতিষ্ঠা পাক।

Kazi
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১২:১৭

ভণ্ডামি ছাড়া কিছুই নয়। পীর মানেই ভণ্ড।

reka
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১২:৫৩

BJB kisu din por tore halua ruti khawabe

অন্যান্য খবর