× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

ক্যাঙ্গারু কেক কাটলেন না রাহানে

খেলা

স্পোর্টস ডেস্ক
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

অস্ট্রেলিয়াকে তাদের মাটিতে ঐতিহাসিক সিরিজে হারিয়ে দেশে ফিরেছে ভারতীয় দল। ক্রিকেটাররা নিজ নিজ শহরে পাচ্ছেন ভক্তদের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। সিরিজের শেষ তিন টেস্টে ভারতের অধিনায়কত্ব করা আজিঙ্কা রাহানের ক্ষেত্রেও এর ব্যতিক্রম ছিল না। নিজ শহর মুম্বাইয়ে ফেরার পর তাকে ঘিরে ছিল ভক্তদের ভিড়। বাড়িতেও রাহানের অপেক্ষায় ছিলেন পরিবার পরিজন ও বন্ধুরা। অস্ট্রেলিয়া সফরের সাফল্য উদযাপনে নানা-উপহার সামগ্রী নিয়ে আসেন তারা এর মধ্যে ছিল বিশেষ একটি কেইকও।
অস্ট্রেলিয়া বধ উদযাপন উপলক্ষ্যে কেইকটি বানানো হয় একটি ক্রিকেট মাঠে বসে থাকা ক্যাঙ্গারুর আদলে। তবে, কেইকটি কাটকে অস্বীকৃতি জানান রাহানে। ক্যাঙ্গারু অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের প্রতীক এবং দেশটির জাতীয় প্রাণি।
অস্ট্রেলিয়াকে হারানোর পরও ক্যাঙ্গারু সদৃশ কেইক কাটকে না চাওয়ায় রাহানের প্রশংসা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
সবাই রাহানের এই আচরণকে বলছেন ভদ্রলোক সুলভ।
অস্ট্রেলিয়ায় চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচ জিতে সমতা ফেরায় ভারত। তৃতীয় টেস্ট ড্র হয় এবং শেষ টেস্ট জিতে সিরিজ নিজেদের করে নেয় সফরকারী দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর