× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

‘করোনা বীর’ টিম খোরশেদকে সংবর্ধনা

বাংলারজমিন

বাংলারজমিন ডেস্ক
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

‘করোনা বীর’ পরিচিতি পাওয়া টিম খোরশেদকে  সংবর্ধনা ও সম্মাননা দিয়েছে রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউন। গত ১৯শে জানুয়ারি নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড ভেন্যুতে এই সংবর্ধনা ও সম্মাননা আয়োজন করা হয়। রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ আপটাউনের সভাপতি খাইরুল কবিরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পিপি জাহিদুল ইসলাম, পিপি আবুল কালাম আজাদ জুয়েল, আইপিপি নুর আলম সিদ্দিকী,  প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান কাজী রেজাউল করিম, প্রেসিডেন্ট নমিনি সিরাজ মিয়া, সেক্রেটারি হাবিবুর রহমান, ট্রেজারার আব্দুল মান্নান, জসিম উদ্দিন, সার্জেন এন্ড আমস আলমগীর আজিজ ইমন, রোটারিয়ান আমিন উদ্দিন, রোটারিয়ান আনোয়ার হোসেন, রোটারিয়ান আইয়ুব আলী, রোটারিয়ান জসিম উদ্দিন, রোটারিয়ান শারমিন সুলতানা বীথি, রোটারিয়ান রিজভিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে বক্তারা বলেন, মহামারী এই করোনার সময় টিম খোরশেদের দলটি সাধারণ মানুষের পাশে এসে যেভাবে দাঁড়িয়েছে শুধু বাংলাদেশ নয় আন্তর্জাতিকভাবে নারায়ণগঞ্জের সুনাম বয়ে এনেছে। এই টিমের সদস্যরা নিজে এবং নিজের পরিবারের কথা চিন্তা না করে মৃত্যুর ঝুঁকি নিয়ে  দল-মত জাতিগোষ্ঠী নির্বিশেষে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া লাশটি যখন পরিবারের সদস্যরা ছুঁতে ভয় পেতো সে সময় টিম খোরশেদের সদস্যরা মৃত্যুর ঝুঁকি নিয়ে লাশগুলোকে দাফন করতো।  হিন্দু হলে সে লাশ গুলোকে শ্মশানে নিয়ে তাদের পরিবারের অনুমতি নিয়ে বাকি কাজগুলো সম্পন্ন করত। হ্যান্ড স্যানিটাইজার দেয়া থেকে শুরু করে চাল ডাল তেল সবজি বিনামূল্যে বিতরণ করেছে টিম খোরশেদ। নারায়ণগঞ্জ আপডাউন-এর পক্ষ থেকে টিম খোরশেদের প্রতিটি সদস্যকে জানাই সম্মাননা। অনুষ্ঠানে টিম খোরশেদের প্রতিটি সদস্যকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।
এসময় ১৩নং ওয়ার্ড কাউন্সিলর টিম খোরশেদের লিডার মাকছুদুল আলম খোন্দকার খোরশেদ বলেন, সকলের সহযোগিতায় টিম খোরশেদ কাজ করে যাচ্ছে। আমরা দল-মত জাতিগোষ্ঠী নির্বিশেষে সকলের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আপনাদের সহযোগিতা না থাকলে আমাদের এই কাজগুলি করা সম্ভব হতো না। টিম খোশেদের প্রতিটি সদস্য আপনাদের পাশে আছে আগামীতেও থাকবে ইনশাল্লাহ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর