× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

রামেক হাসপাতাল থেকে নবজাতক চুরি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালের ২৩ নম্বর ওয়ার্ড থেকে নবজাতক চুরি হয়। চুরি যাওয়া নবজাতকের বয়স ৩ দিন। নবজাতকের বাবার নাম গোপাল রনি রবিদাস। মাতার নাম কমলি রবিদাস (শিল্পী)। তাদের বাড়ি নগরীর রাজপাড়া থানার বাগান পাড়া এলাকায়। রবিদাস হাসপাতাল এলাকায় মুচির কাজ করেন। কর্তব্যরত চিকিৎসক আফসানা খানম অনু জানান, কয়েকদিন যাবৎ এক নারী শিশুটির মায়ের কাছে ছিলেন।
সকালে হঠাৎ শুনি তিনি বাচ্চাটিকে নিয়ে পালিয়েছেন। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে পুলিশকে জানানো হয় এবং হাসপাতালে তল্লাশি করা হয়। কিন্তু এর আগে শিশুটিকে নিয়ে বের হয়ে গেছে। নবজাতকের নানা জানান, শিল্পীর বাচ্চা হয়েছে ৩ দিন আগে। সকালে ঘুম থেকে ওঠার পর নাস্তা করে তিনি আবার ঘুমিয়ে পড়েন। এক ঘণ্টা পর উঠে দেখেন বাচ্চা নেই। তিনি আরো জানান, ৩ দিন ধরে এক অপরিচিত নারী তাদের পাশে ছিল। নগরীর তালাইমারি বাড়ি বলে জানায়। ২৩ নম্বর ওয়ার্ডের ওপর তলায় তার রোগী আছে বলে জানিয়েছিল। বিভিন্নভাবে আমাদের সঙ্গে আলাপ জমায়। কিন্তু সকালে শিল্পীকে ঘুমাতে দেখে আর আমরা না থাকায় ওই নারী বাচ্চা নিয়ে পালিয়েছে। রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম জানান, হাসপাতালের সিসিটিভি ভিডিও দেখে ওই নারীকে শনাক্ত করা হয়েছে। তাকে গ্রেপ্তার করে শিশুটিকে উদ্ধারে অভিযান চলছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর