× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

সিরাজগঞ্জে কাউন্সিলর তরিকুল হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

সিরাজগঞ্জের পৌরসভা নির্বাচনে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার এক আসামিকে হত্যায় ব্যবহৃত ছুরিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর থানা ক্যাম্পাসে সংবাদ সম্মেলনের মাধ্যমে আসামি গ্রেপ্তারের সংবাদ জানান পুলিশ সুপার হাসিবুল আলম। তিনি জানান, নির্বাচনে ভরাডুবির আশঙ্কা করেই পরাজিত প্রার্থী শাহাদৎ হোসেন বুদ্দিন তার বাড়ি সহ আশপাশে অস্ত্রশস্ত্র মজুত করেন। এবং পরাজিত হলে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য লোকও নিয়ে আসেন। গ্রেপ্তারকৃত জাহিদুল ইসলাম পেশায় রাজমিস্ত্রী। ঢাকায় কাজ করেন। নির্বাচনের তিনদিন আগে তিনি সিরাজগঞ্জে এসে নির্বাচনের কাজ করেন। নির্বাচনের দিন বুদ্দিন পরাজিত হলে, নিজেরাই হট্টগোল সৃষ্টি করে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলামকে ছুরিকাঘাত করেন।
পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ সুপার আরো জানান, মামলার এজাহারভুক্ত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে জন্য অভিযান অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর