× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

বগুড়ায় অপহরণের পর প্রবাসীর ছেলের বস্তাবন্দি লাশ উদ্ধার

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

বগুড়ার গাবতলীতে মুক্তিপণের দাবিতে আবু হানজেলা (৬) নামের এক শিশুকে অপহরণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত হানজেলা উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের নিশুপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী পিন্টু মিয়া প্রামাণিকের ছেলে। গাবতলী থানা পুলিশ বৃহস্পতিবার রাত ৯টায় লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। স্থানীয় সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৩ই ডিসেম্বর বিকেল ৩টায় বাড়ির পশ্চিমপার্শে খেলতে গিয়ে গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের নিশুপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী পিন্টু মিয়ার ছেলে মো. হানজালাল নিখোঁজ হয়। সন্ধ্যা পর্যন্ত ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে ঘটনার দিনগত রাতে মা মোছা. তাসলিমা বেগম বাদী হয়ে গাবতলী মডেল থানায় একটি জিডি করেন। আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন জায়গায় ছেলেকে উদ্ধারের জন্য ছুটে বেড়ান মা তাসলিমা বেগম। মাঝে-মধ্য ৫ লাখ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করা হতো মা তাসলিমার কাছে। এমন অবস্থায় গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় মোবাইল ফোনে একটি নাম্বার থেকে ফোন করে ৫ লাখ টাকা না দেয়ার ঘটনায় তার ছেলের লাশ রাশেশ্বরপুর নিশুপাপাড়া বটতলা হাড়ির পুকুরে পড়ে আছে বলে জানায়।
বিষয়টি জানাজানি হওয়ার পর বৃহস্পতিবার রাত ৯টায় অপহরণকারীদের দেয়া ঠিকানার সেই পুকুর থেকে শিশুটির বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে থানা পুলিশ। গাবতলী মডেল থানার ওসি নুর্‌ুজ্জামান জানান, লাশ উদ্ধারের পর দেখা যায়, মুখ ও হাত পা বাঁধা। পানিতে যাতে ডুবে যায় সে জন্য লাশের বস্তায় মধ্য ইট-বাধা ছিল। তিনি জানান, শিশুটির লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। সেখানে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে পুলিশ সদস্যরা কাজ করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর