× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

মির্জাগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

মির্জাগঞ্জে নারসিন সুলতানা সোহাগী (২৪) নামে এক গৃহবধূর ঝুলান্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে ওই গৃহবধূর বাবার বাড়ির ঝাটিবুনিয়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত উপজেলার মাধবখালী ইউনিয়নের শিশুরহাট বাজিতা গ্রামের মো. সুজনের স্ত্রী। মির্জাগঞ্জ থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, ছয় বছর আগে সুজনের সঙ্গে বিয়ে হয় এবং পাঁচ বছরের  কন্যা রয়েছে। স্বামীর সঙ্গে সর্ম্পকের অবনতি হলে দুই বছর আগে সন্তানকে তার বাবা নিয়ে যায়। এতে মানসিক ভাবে ভেঙে পড়ে সে। রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমায়। সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে নিহতের মা কক্ষের দরজা খুলে  বৈদ্যুতিক ফ্যানের সঙ্গে গলায় ফাঁস  দেয়া ঝুলন্ত দেখতে পায়।
মানসিক যন্ত্রানা সহ্য না করতে পেরে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়নাতদান্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর