× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

দেশে ব্যবসা-বাণিজ্যের সুপরিবেশ বিরাজ করছে- রফিকুল ইসলাম

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেছেন, দেশে হরতাল অরাজকতা নেই বলে ব্যবসায়ীরা স্বাচ্ছন্দ্যে ব্যবসা-বাণিজ্য করতে পারছেন। এখন কাউকে চাঁদা দিতে হয় না। আমদানি-রপ্তানি সর্বোচ্চ সরকারি সহায়তা পাওয়া যায়। জনগণ আওয়ামী লীগে আস্থা রাখছে বলেই দেশের উন্নয়ন ও সমৃদ্ধি দ্রুতগতিতে এগিয়ে চলছে। দেশ আজ উন্নত রাষ্ট্রের তালিকায় স্থান করে নিয়েছে। দেশের ব্যবসায়ী সমাজ আওয়ামী লীগ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বৃহস্পতিবার রাতে রূপগঞ্জের সীমান্তবর্তী রাজধানীর ডুমনী এলাকায় ফ্লেভার অন ফায়ার ফুডকোডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান জনপ্রিয় সঙ্গীত শিল্পী হায়দার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক শমসের আহমেদ টিপু, চিত্রনায়ক ফেরদৌস, ব্যান্ড তারকা এসআই টুটুল, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাস, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভুইয়া সজিব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু প্রমুখ।
দৃষ্টিনন্দন এ ফুডকোডে দেশের জনপ্রিয় ৪০টি খাবারের দোকানের পাশাপাশি ইন্ডিয়ান থাই ও চাইনিজ ফ্লেভারের সাথে রয়েছে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি খাবারের দোকান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর