× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

আপ্লুত অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

অভিনয়ের পরিচিত মুখ রাশেদ মামুন অপু। ক্যারিয়ারে নানা মাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন। এখন বড় পর্দায় ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তার অভিনীত ‘জানোয়ার’ শীর্ষক ওয়েব ফিল্ম দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। যেখানে একজন ধর্ষকের ভূমিকায় অভিনয় করেছেন অপু। এ প্রসঙ্গে অপু মানবজমিনকে বলেন, আমি খুবই আপ্লুত। একজন অভিনেতার প্রাপ্তিই দর্শকদের প্রশংসা, ভালোবাসা। প্রতিটা অভিনেতাই স্বপ্ন দেখে দর্শকদের মণিকোঠায় নিজেকে রাখা।
এতো মানুষ ওয়েব ফিল্মটি দেখে পছন্দ করছে। তার মানে তার ভেতরের ঘৃণাটা জেগে উঠেছে। দর্শকরা আনন্দে উদ্বেলিত হয়ে স্বাগত জানিয়েছে। ভালোবাসা দেখিয়েছে। এটা আমার জন্য অনেক কিছু। কথায় কথায় অপু জানালেন, জনপ্রিয়তা পাওয়ার আশায় কাজটি করেনি। পেছনের গল্প টেনে তিনি বললেন, জনপ্রিয়তার বিষয়টি মাথাতেই ছিল না। যখন গল্প শুনলাম, মাথার মধ্যে জিদ চেপে গেল। আমি তো আর আইনপ্রয়োগকারী সংস্থা না বা বিচার ব্যবস্থার সঙ্গে জড়িত না। নিজ হাতে ধর্ষকদের শাস্তি দিতে পারবো না। তাহলে আমার হাতিয়ার কি? হাতিয়ার তো অভিনয়। এটা ভেবেই কাজটা করা। জানোয়ারদের বিরুদ্ধে মানুষের মধ্যে যেন প্রতিরোধ জেগে ওঠে তার সর্বোচ্চ চেষ্টা করেছি। এদিকে অপু বর্তমানে ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ শিরোনামের ছবির শুটিং করছেন। তার অভিনীত ‘পরান’, ‘দামাল’, ‘মিশন এক্সট্রিম’, ‘রাত জাগা ফুল’, ‘গাঙচিল’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। এ অভিনেতা বলেন, দিনশেষে প্রতিটা অভিনেতারই স্বপ্ন থাকে সিনেমায় অভিনয়ের। বড় পর্দাই একজন অভিনেতাকে বাঁচিয়ে রাখে। সুযোগ যেহেতু এসেছে, কাজ করতে চাই ভিন্ন ভিন্ন চরিত্রে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর