× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

সিলেটে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে র‌্যাবের ম্যারাথন প্রতিযোগিতা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

সিলেটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৯ এর উদ্যোগে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শেষ হয়েছে। গতকাল সকালে নগরীর ক্বীন ব্রিজ এলাকা থেকে শুরু করে লাক্কাতোড়া সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পর্যন্ত এই দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে দুপুরে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন দৌড় প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। র‌্যাব জানিয়েছে- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ম্যারাথন আয়োজন করা হয়। এতে অংশ নেন বিভিন্ন বয়সের প্রায় ১ হাজার ৫০ জন দৌড়বিদ। প্রতিযোগিতার নাম দেয়া হয় ‘র‌্যাব ফোর্সেস সিলেট হাফ ম্যারাথন-২০২১’। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানি, রিয়াজ, চিত্র নায়িকা মৌসুমী, মাহিয়া মাহিসহ অনেকেই উপস্থিত ছিলেন। চিত্র জগতের তারকারাও এ সময় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন জানিয়েছেন- সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশের, মানুষের দুশমন। যারা সন্ত্রাস ও মাদকে জড়িয়ে যায় তাদের ধারে-কাছেও মানুষ যায় না। এমনকি মৃত্যুকালেও তারা বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ কারণে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান মন্ত্রী। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এ সময় প্রতিযোগিতায় অংশ নেয়া সকল দৌড়বিদকে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী শপথ পাঠ করান র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার। এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, পুলিশ সুপার ফরিদউদ্দিন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর