× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

আশুলিয়ায় দু’জনের লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

সাভারের আশুলিয়ায় পূর্ব-শত্রুতার জের ধরে শাহজাহান খন্দকার মনা (৫০) নামে এক ইলেকট্রিশিয়ানকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। গতকাল সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলো- আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকার জমির মোল্লার ছেলে নুরুজ্জামান, একই এলাকার গোলাম রসূলের ছেলে রেজাউল ইসলাম পারভেজ এবং মো লিটনের ছেলে মেহেদী হাসান নাজমুল। থানা পুলিশ জানায়, আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় ভাড়া বাসায় থাকতেন ইলেকট্রিশিয়ান শাহজাহান খন্দকার মনা। বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব-শত্রুতার জেরে এলাকার কয়েকজন  তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে পালিয়ে যায়।
 
এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকের কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করলে শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহজাহান। আশুলিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, খবর পেয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহ্‌রাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব-শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। তবে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত জানা যাবে বলেও জানায় পুলিশ। অন্যদিকে আশুলিয়ায় একটি আঞ্চলিক সড়কের পাশ থেকে শাহিন উদ্দিন (২৬) এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ওই চালককে হত্যার পর তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজীরচটের আয়নাল মার্কেট এলাকায় বাঁশতলা মসজিদের পাশ থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শাহিন উদ্দিন পাবনা জেলার বেড়া থানার চর নাগদাহ গ্রামের হারুন বেপারীর ছেলে। তিনি আশুলিয়ার কাঠগড়া এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাসের জানান, সকালে মরদেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহ্‌রাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় নিহতের মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে অটোরিকশাটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর