× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

দেশে ফিরে নিজেকে ‘বিএমডব্লিউ’ উপহার দিলেন সিরাজ

খেলা

স্পোর্টস ডেস্ক
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

হায়দরাবাদের অত্যন্ত দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন ভারতের তারকা পেসার মোহাম্মদ সিরাজ। দু’চোখে ছিল ক্রিকেট খেলার স্বপ্ন। সেই স্বপ্নকে ধাওয়া করেই আজ ‘বিএমডব্লিউ’ গাড়ির মালিক মোহাম্মদ সিরাজ।
অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সিরিজ শেষে দেশে ফিরেছেন দিন দুয়েক হল। এর মধ্যেই নিজেকে দামি গাড়ি উপহার দিলেন সিরাজ। শুক্রবার (২২শে জানুয়ারি) তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ভিডিও পোস্ট করেন। সেখানে নতুন গাড়ি চড়তে দেখা গিয়েছে তাকে। হায়দরাবাদের রাস্তায় সেই গাড়ি নিয়ে ইতিমধ্যে ঘুরেও এসেছেন সিরাজ।
সিরাজের বাবা মোহাম্মদ ঘাউস পেশায় একজন অটোচালক ছিলেন। কিন্তু ছেলের ক্রিকেট খেলার স্বপ্নে কোনোদিন বাধা দেননি।
বরং মুখ্য ভূমিকা পালন করেছেন। সিরাজও আস্থার দাম রেখে ধীরে ধীরে রাজ্য, আইপিএল এবং জাতীয় দলে জায়গা করে নেন। তবে অস্ট্রেলিয়ায় ছেলের সাফল্য দেখতে পাননি বাবা। নভেম্বরেই তিনি প্রয়াত হন।
দেশে ফিরে এয়ারপোর্ট থেকে সরাসরি বাবার কবর জিয়ারতে গিয়েছিলেন সিরাজ।  তিনি বলেন, ‘আমি আগে বাড়ি যাইনি। সরাসরি বিমানবন্দর থেকে বাবার কবরের কাছে গিয়েছি। সেখানে তার সঙ্গে সময় কাটিয়েছি। বাবার সঙ্গে কথা বলতে পারিনি। তবে তার কবরে ফুল দিয়েছি। আমি আমার প্রতিটি উইকেট বাবাকে উৎসর্গ করেছি। সিরিজ শুরু হওয়ার আগে আমি কখনও ভাবিনি যে, পাঁচ উইকেট নিতে পারবো।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর