× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

বাড়বকুণ্ডে প্রবাসীর বাড়িতে হামলা, আহত ৪

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

 সীতাকুণ্ড উপজেলার ৫নং বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামে প্রবাসী ইলিয়াসের বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের হামলায় আহত হয় একই পরিবারের ৪ জন। এ ঘটনায় শনিবার সকাল ১১টার সময় আহত মো. আজম বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার সময় একই এলাকার ভূমিদস্যু কাদের ও নবী প্রকাশ বড় নবী, ও জাল দলিলের ওস্তাদ  নবীর নেতৃত্বে, জাফর, জসিম, কামরুলসহ ১০-১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ প্রবাসী ইলিয়াসের বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে এবং ঘর ভাঙচুর করে। এ সময় বাধা দিলে সন্ত্রাসীদের হামলায় আহত হয় একই পরিবারের ৪জন। আহতরা হলেন- মো. আজম (২৭), শাহানা বেগম (৬৭), নুরুদ্দিন (৩০), নেজাম উদ্দিন (৩৫), শুধু তাই নয় আহতদেরকে জিম্মি করে রাখে সন্ত্রাসীরা। পরে আহত মো. আজম কোনোমতে ৯৯৯ ফোন দিলে সীতাকুণ্ড থানা পুলিশ আহতদের উদ্ধার করে, সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত শাহানা বেগম জানান, সন্ত্রাসী কাদের পূর্ব শত্রুতার জের ধরে অন্য সন্ত্রাসীদের নিয়ে আমাদের ঘর দখল করার জন্য সন্ত্রাসীদের নিয়ে ঘরে হামলা করে ঘর ভাঙচুর করে।
এছাড়া চট্টগ্রাম সিআইডিতে করা মামলাটি তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হত্যার হুমকি দিয়ে আসছিল সন্ত্রাসী কাদের। সীতাকুণ্ড থানার এসআই আজারুল ইসলাম জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর