× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

সিরাজগঞ্জে কাউন্সিলর তরিকুল হত্যায় আরো চার আসামি গ্রেপ্তার

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

সিরাজগঞ্জে নবনির্বাচিত কাউন্সিলর আলোচিত তরিকুল ইসলাম খান হত্যা মামলার আরো ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ৩ জন এজাহার নামীয় ও ১ জন সন্দেহভাজন আসামি। এ নিয়ে মামলার মোট ৬ আসামিকে গ্রেপ্তার করা হলো। গতকাল বেলা আড়াইটার দিকে সাংবাদিকদের এসব তথ্য জানান সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার।
গ্রেপ্তারকৃতরা হলেন- পরাজিত প্রার্থী ও আওয়ামী লীগ নেতা শাহাদৎ হোসেন বুদ্দিনের আপন দুই ভাই এবং মামলার ২ নম্বর আসামি পৌর এলাকার সাহেদনগর ব্যাপারিপাড়া মহল্লার মৃত আনোয়ার হোসেনের ছেলে এনামুল হাসান লিখন (৩৫) ও  ৪নং আসামি এডভোকেট ছানোয়ার হোসেন রতন (৪৫), এজাহারভুক্ত ১৫ নম্বর আসামি মৃত শুকুর আলীর ছেলে গোলাম মোস্তফা ওরফে মোস্তফা কামাল (৬০) ও সন্দেহভাজন আসামি উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর গ্রামের মাহতাব আলীর ছেলে সাইফুল ইসলাম (৪০)।
অতিরিক্ত পুলিশ সুপার সিরাজগঞ্জ সদর সার্কেল (এএসপি) স্নিগ্ধ আখতার বলেন, গত শুক্রবার গভীর রাতে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে উল্লাপাড়া উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার হয় সন্দেহভাজন আসামি সাইফুল ইসলাম। তিনি আরো বলেন, মামলার বাদী নিহতের ছেলে ইকরামুল হাসান হৃদয়কে নিরাপত্তা প্রদানসহ মামলাটিকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে এবং দ্রুততম সময়ের মধ্যে বাকি আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর