× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

নতুন জীবনে অসীম-বর্ষা

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

জাতীয় হকি দলের গোলরক্ষক অসীম কুমার গোপ জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন। বিয়ে সম্পন্ন করেছেন এই হকি তারকা।  অসীমের গ্রামের বাড়ি সিলেট বিভাগের হবিগঞ্জের বামকান্দিতে। পিতা অজিত গোপ এবং মাতা রীতা গোপ। আর স্ত্রী বর্ষার বাড়ি কিশোরগঞ্জের ভৈরবের আমলা পাড়ায়। গোপাল গোপ ও চিনু গোপের ছোট কন্যা বর্ষা স্থানীয় জিল্লুর রহমান কলেজে ব্যবস্থাপনায় অনার্স চতুর্থ বর্ষে পড়ছেন।
১৮ই জানুয়ারি সোমবার কনের বাড়ি ভৈরবে শুভ পরিণয়ে আবদ্ধ হন জাতীয় হকি দলের এই তারকা গোলরক্ষক। করোনায় সংক্ষিপ্ত পরিসরে তাদের বিয়ে সম্পন্ন হয়। হবিগঞ্জে অসীমের গ্রামের বাড়িতে ২১শে জানুয়ারি অনুষ্ঠিত হয় বৌ-ভাত।
অসীম ও বর্ষা নতুন জীবনের শুরুতে সকলের আশীর্বাদ চেয়েছেন।
অসীম গোপ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ট্রায়ালে ফুটবলার হিসেবে নির্বাচিত হলেও ক্যারিয়ার শুরু করেন হকিতে। বয়সভিত্তিক দলে খেলার আগেই ২০১২ সালে সুযোগ পান জাতীয় দলে। বাংলাদেশ দলের গোলপোস্ট আগলানোর সুযোগটা প্রথম দিকে কমই পেয়েছিলেন। ২০১৪ সাল থেকে জাতীয় দলের প্রথম পছন্দের গোলরক্ষক অসীম গোপ। জাতীয় দল ও অনূর্ধ্ব-২১ দলকে একক নৈপুণ্যে জিতিয়েছেন বহু ম্যাচ। ফুটবলার হওয়ার স্বপ্ন নিয়ে বড় হওয়া অসীম গোপ এখন জাতীয় হকি দলের সহ-অধিনায়ক। পেশাদার হকিতে অসীম গোপ এখন খেলছেন নৌবাহিনীর হয়ে। ক্যারিয়ারের অধিকাংশ সময় ঢাকা আবাহনীতে খেলেছেন। তিনি পেয়েছেন শেখ কামাল স্বর্ণপদক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর