× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

একরাম চৌধুরীকে বহিষ্কারের দাবিতে উত্তাল বসুরহাট

শেষের পাতা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

স্থানীয় সংসদ সদস্য একরাম চৌধুরীকে বহিষ্কারের দাবিতে উত্তাল হয়ে উঠেছে বসুরহাট। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার বলার প্রতিবাদে নানা কর্মসূচি পালন করেছেন বসুরহাট আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। গত শুক্রবার সন্ধ্যার পর থেকে শনিবার সকাল ১০টা পর্যন্ত টানা বঙ্গবন্ধু চত্বরে নেতাকর্মীদের নিয়ে অবস্থান ধর্মঘট পালন করেন বসুরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও সেতুমন্ত্রীর ছোটভাই আবদুল কাদের মির্জা। একরাম চৌধরীকে বহিষ্কারের দাবিতে রোববার বসুরহাটে আধাবেলা হরতাল পালনের ঘোষণা দিয়ে দলের নীতি-নির্ধারণী ফোরামের অনুরোধে বিকালে তা প্রত্যাহার করেন তিনি। এছাড়া অবস্থান কর্মসূচি সাময়িক স্থগিত ঘোষণা করেন। এদিকে প্রতিবাদ সমাবেশে একরাম চৌধুরীকে মাতাল আখ্যায়িত করে অবিলম্বে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে তাকে বহিষ্কার, টেন্ডারবাজি, অপরাজনীতি বন্ধ, অস্ত্র উদ্ধার ও জেলা কমিটি ভেঙে নতুন কমিটি ঘোষণা করার দাবি জানান তিনি। গতকাল কোম্পানীগঞ্জের বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে সকাল ১০টায় সমাবেশে তিনি এসব কথা বলেন। ওদিকে আবদুল কাদের মির্জার এ কর্মসূচির সঙ্গে একাত্মতা ঘোষণা করেন কোম্পানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।
স্বাধীনতাকালীন মুক্তিযুদ্ধের কোম্পানীগঞ্জের ডেপুটি কমান্ডার খিজির হায়াত খান বলেন, কালক্ষেপণ না করে অবিলম্বে একরাম চৌধুরীকে দল থেকে বহিষ্কার করতে হবে এবং তার বিচার করতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Quazi M. Hassan
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৮:৫৫

all r same

No name
২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ১১:১১

Waiting to see the results "TIT for TET"

অন্যান্য খবর