× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

বিয়ের কয়েক ঘন্টা আগে দুর্ঘটনার কবলে বরুণ

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

বিয়ের কয়েক ঘণ্টা আগে দুর্ঘটনার মুখে বরুণ ধাওয়ান। বন্ধুবান্ধবরা বিয়ের আগের রাতে অর্থাৎ গতকাল একটি ব্যাচেলার পার্টির আয়োজন করেছিল। আলিবাগের দ্যা ম্যানসন হাউসে বসছে বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের আসর। সেখানে থেকেই কয়েক মিনিটের দুরত্বে ছিল ব্যাচেলার পার্টির আয়োজন। গাড়ি নিয়েই যাওয়া আসা করছিল বরুণ ধাওয়ান ও তার বন্ধুরা। রাতেই সেই পথে দুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা। আলিবাগের পথেই দুর্ঘটনার মুখে পড়েন বরুণ ধাওয়ান। তবে গুরুতর দুর্ঘটনা নয়।
হবু বর বরুণ ধাওয়ান একেবারে সুস্থ রয়েছেন। তার আঘাত লাগেনি। তবে গাড়ির সামান্য ক্ষতি হলেও, তেমন সাংঘাতিক নয় বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। আজ দুপুরেই বিয়ের আসরে পৌঁছবেন বরুণ। সকাল থেকে রয়েছে মেহেন্দি উৎসব ও গায়ে হলুদ অনুষ্ঠান। জানা গিয়েছে, বিয়েতে বিশাল লোকসমাগম নয়। স্বল্প কিছু লোকজনই বিয়েতে আমন্ত্রিত। তবে আমন্ত্রিতরা শর্ত সাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে। আর শর্তটি কিন্তু বেশ গুরুতর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর